শুক্রবার

২৬ এপ্রিল ২০২৪


১৩ বৈশাখ ১৪৩১,

১৭ শাওয়াল ১৪৪৫

বলিউডে জয়া আহসান, বিপরীতে নওয়াজউদ্দিন সিদ্দিকী

ক্রীড়া প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ২৩:২১, ১৬ সেপ্টেম্বর ২০২১  
বলিউডে জয়া আহসান, বিপরীতে নওয়াজউদ্দিন সিদ্দিকী

ছবি সংগৃহীত

ঢাকা (সেপ্টেম্বর ১৬): ভারতীয় বাংলা সিনেমায় শক্ত অবস্থান গড়েছেন আগেই! এবার বলিউডে পা রাখতে চলেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। এমন খবরই জানিয়েছে পশ্চিম বাংলার শীর্ষ স্থানীয় সংবাদ মাধ্যম আনন্দ বাজার।

পত্রিকাটির অনলাইন ভার্সনের এক প্রতিবেদনে জানানো হয়, খুব শিগগির বলিউডে পা রাখতে চলেছেন জয়া আহসান। সব ঠিক থাকলে আগামী বছর নওয়াজউদ্দিন সিদ্দিকীর বিপরীতে দেখা যাবে তাকে।

পরিচালক সায়ন্তন মুখোপাধ্যায়ের আসন্ন ওয়েব সিরিজের মধ্য দিয়ে বলিউডে অভিষেক হচ্ছে জয়ার। পরিচালক এই সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, আগামী বছরের পুজোর আগে তিনি ক্যামেরাবন্দি করবেন তার প্রথম রাজনৈতিক ওয়েব সিরিজ। যার পটভূমিকায় ১৯৬৭-র নকশালবাড়ি আন্দোলন।

জানানো হয়, তৎকালীন বিতর্কিত পুলিশ অফিসার রুণু গুহ নিয়োগীর লেখা ‘সাদা আমি কালো আমি’ উপন্যাস অবলম্বনে বাংলা, হিন্দি, ইংরেজি তিনটি ভাষায় তৈরি হতে চলেছে এই সিরিজ।

সায়ন্তন জানান, ওয়েব সিরিজে চারু মজুমদার হবেন নওয়াজ। জয়া তার স্ত্রী লীলা মজুমদারের চরিত্রে অভিনয় করবেন।

পরিচালকের কথায়, বিতর্কিত পুলিশ অফিসারের চোখ দিয়েই দেখানো হবে গোটা সিরিজ। রুণু গুহ নিয়োগীর চরিত্রে দেখা যাবে রণিত রায়কে। এ ছাড়াও, প্রাথমিক কথা হয়েছে সব্যসাচী চক্রবর্তীর সঙ্গে। তাকে দেখা যাবে তৎকালীন মুখ্যমন্ত্রী প্রয়াত সিদ্ধার্থ শঙ্কর রায়ের ভূমিকায়। শাশ্বত চট্টোপাধ্যায়কে ভাবা হয়েছে চারু মজুদারের অন্যতম সঙ্গী কানু সান্যালের চরিত্রে। এ ছাড়া, জ্যোতি বসুর চরিত্রের জন্য প্রাথমিকভাবে ভাবা হয়েছে পরেশ রাওয়াল এবং বোমান ইরানির কথা।

প্রতিবেদনটিতে জানানো হয়, গত দেড় বছর ধরে চিত্রনাট্যের প্রাথমিক খসড়া তৈরি করেছেন পরিচালক। তাকে সাহায্য করেছেন ‘আন্ধাধুন’ ছবির লেখক অরিজিৎ বিশ্বাস। সায়ন্তন জানিয়েছেন, আগামী দিনে বলিউডের তাবড় চিত্রনাট্যকার যোগ দেবেন তার সঙ্গে।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়