সোমবার

২৪ জুন ২০২৪


১০ আষাঢ় ১৪৩১,

১৭ জ্বিলহজ্জ ১৪৪৫

শিল্পী সমিতির নির্বাচনে অংশ নেবেন মাহিয়া মাহি

বিনোদন ডেস্ক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৫:৩৩, ১৪ মার্চ ২০২৪  
শিল্পী সমিতির নির্বাচনে অংশ নেবেন মাহিয়া মাহি

সংগৃহিত

বিনোদন ডেস্ক: চলতি বছরের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ট্রাক মার্কায় লড়াই করেছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তবে জয়ের মুখ দেখেননি তিনি। বিপক্ষ দলের কাছে বিপুল ভোটে হেরে যান এই নায়িকা। এবার শোনা যাচ্ছে, আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে অংশ নেবেন মাহি।

চলচ্চিত্র শিল্পীদের সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৭ এপ্রিল। এরই মধ্যে প্যানেল সাজাতে ব্যস্ত হয়ে পড়েছেন সম্ভাব্য প্রার্থীরা।

মিশা সওদাগর-মনোয়ার হোসেন ডিপজল নেতৃত্বাধীন প্যানেল থেকে মাহি নির্বাচন করবেন বলে বিশ্বস্ত সূত্রে জানা গেছে। এদিকে তাদের প্যানেল প্রস্তুত হলেও নিপুণের প্যানেলে সভাপতি প্রার্থী কে হচ্ছেন সেটা এখনও স্পষ্ট নয়।

ঢালিপাড়ায় গুঞ্জন রয়েছে— সভাপতির খোঁজে রীতিমতো মাঠ চষে বেড়াচ্ছেন নিপুণ। কিন্তু এখন পর্যন্ত কাউকে নির্ধারণ করতে পারেননি এই নায়িকা। ইলিয়াস কাঞ্চন, ফেরদৌস, অনন্ত জলিল, শাকিব খানের দারস্থ হলেও চারজনই ফিরিয়ে দিয়েছেন নিপুণকে। তারা কেউই নির্বাচন করবেন না বলে জানিয়ে দিয়েছেন।

নিপুণের প্যানেলের সভাপতি হিসেবে সবশেষ নাম উঠেছে আরশাদ আদনানের। তিনিও নির্বাচন করবেন না বলে জানান। প্রযোজকের ভাষ্য, আমি কোনো শিল্পী সমিতির নির্বাচন করব না। সমিতির কোনো পদে যাওয়ার ইচ্ছা নেই। আমি মুক্তভাবে কাজ করতে পছন্দ করি। চলচিত্রের জন্য কাজ করতে পছন্দ করি। কাজ করতে গেলে সমিতিতে থাকা দরকার বলে মনে করি না।

জানা গেছে, গত ৪ মার্চ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। ভোট গ্রহণ ও প্রাথমিক ফল প্রকাশ ২৭ এপ্রিল। এ দিন সকাল ১০টা থেকে বিরতিহীনভাবে বিকেল পাঁচটা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।

Walton

সর্বশেষ