শনিবার

২৭ এপ্রিল ২০২৪


১৪ বৈশাখ ১৪৩১,

১৮ শাওয়াল ১৪৪৫

জ্যাকুলিনের অ্যাপার্টমেন্টে ভয়াবহ আগুন!

বিনোদন ডেস্ক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৭:১৪, ৭ মার্চ ২০২৪  
জ্যাকুলিনের অ্যাপার্টমেন্টে ভয়াবহ আগুন!

সংগৃহিত

বিনোদন ডেস্ক: বলিউড তারকা জ্যাকুলিন ফার্নান্দেজের বিল্ডিংয়ে ভয়াবহ অগ্নিকাণ্ড। টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, বুধবার (৬ মার্চ) রাতে মুম্বাইয়ের পশ্চিম বান্দ্রার পালি হিলে অবস্থিত নওরোজ হিল সোসাইটির ১৩ তলা পাঁচ বেডরুমের বিলাসবহুল অ্যাপার্টমেন্টে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এখানে দীর্ঘদিন ধরেই বসবাস করছেন অভিনেত্রী।

এদিকে জ্যাকুলিনের অ্যাপার্টমেন্টে আগুন লাগার খবরে রীতিমতো উদ্বিগ্ন ছিলেন তার ভক্তরা। তবে অগ্নিকাণ্ডের সময় তিনি ফ্ল্যাটে ছিলেন কি না—সেটা জানা যায়নি। এ ঘটনায় কেউ হতাহত হননি।

ফায়ার সার্ভিসের এক কর্মকর্তা ভারতীয় সংবাদ সংস্থা পিটিআইকে বলেন, ‘নার্গিস দত্ত রোডে অবস্থিত এই ভবনটিতে রাত ৮টার দিকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আমাদেরকে কল দিয়ে জানানো হয়, ভবনটির ১৫ তলায় আগুন লেগেছে। আমরা দ্রুত সময়ের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। অগ্নিকাণ্ডের কারণ খুঁজতে তদন্ত চলমান রয়েছে।’

মুম্বাইয়ের বান্দ্রার পালি হিল এলাকায় সাইফ আলি খান, কারিনা কাপুর খান, রণবীর কাপুর, আলিয়া ভাট, ইমরান হাশমি, সঞ্জয় দত্তসহ আরও অনেকে থাকেন। এর কিছু দূরেই থাকেন সালমান খান আর শাহরুখ খান।

এদিকে জ্যাকুলিন হলিউডে অভিষেকের জন্য প্রস্তুতি নিচ্ছেন। এক হলিউড ছবিতে তাকে অ্যাকশন আইকন জিন-ক্লড ভ্যান ড্যামের সঙ্গে দেখা যাবে।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়