বুধবার

২৯ মে ২০২৪


১৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

২০ জ্বিলকদ ১৪৪৫

শাকিব এখনো আমার স্বামী: বুবলী

বিনোদন ডেস্ক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৬:৩৮, ৮ এপ্রিল ২০২৪  
শাকিব এখনো আমার স্বামী: বুবলী

সংগৃহিত

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী সবসময় আলোচনায় থাকেন ব্যক্তিগত জীবন নিয়ে। এবার একটি বেসরকারি চ্যানেলে এসে তার ব্যক্তিগত জীবনের অনেক কথাই বললেন অকপটে।

বর্তমানে শাকিব-বুবলীর সম্পর্ক দা কুমড়ার মতো। ছেলের সুবাদে এক হলেও নিজেদের মধ্যে সম্পর্কের টানাপোড়েন চলছে তা বোঝাই যায়। এর আগে বিভিন্ন সাক্ষাৎকারে শাকিব খান দাবি করেছেন, বুবলীর সঙ্গে ডিভোর্স হয়েছে তার। ভবিষ্যতে বুবলীর সঙ্গে কোনো কাজ করতে চান না তিনি।

কিন্তু সম্প্রতি এক সাক্ষাৎকারে বুবলী বললেন ভিন্ন কথা। সাংবাদিকের এক প্রশ্নের জবাবে বুবলী বলেন, ‘আমাদের বিবাহবিচ্ছেদ ঘটেনি! সেই মোতাবেক শাকিব আমার স্বামী।

 সেই অনুষ্ঠানে প্রাণখুলে নানা বিষয়ে কথা বলেছেন বুবলী। সাম্প্রতিক সময়ে বুবলীকে নিয়ে ঘটে যাওয়া নানা ইস্যুও উঠে এসেছে সেই আলাপে।
 
তবে ব্যক্তিগত জীবন ছাপিয়ে সিনেমার কাজে মন দিয়েছেন নায়িকা। প্রতিবছর ঈদে এক একটি ছবি উপহার দিচ্ছেন। তবে এবার একটি নয় একাধিক। তার মধ্যে মিশুক মনি পরিচালিত ‘দেয়ালের দেশ’ সিনেমাটির জন্য অপেক্ষা করে রয়েছেন দর্শক। তাতে বুবলীর বিপরীতে অভিনয় করেছেন শরিফুল রাজ। এ ছাড়া জসিম উদ্দিন জাকির পরিচালিত ‘মায়া: দ্য লাভ’ নিয়েও পর্দায় আসছেন বুবলী। ২০১৬ সালে সিনেমার মাধ্যমে আত্মপ্রকাশ করেন তিনি। 

Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়