সোমবার

২৪ জুন ২০২৪


১০ আষাঢ় ১৪৩১,

১৭ জ্বিলহজ্জ ১৪৪৫

শিল্পী সমিতি নির্বাচনে ভোট দিতে পারছেন না ফেরদৌস-মৌসুমী

বিনোদন ডেস্ক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৫:৪২, ১৯ এপ্রিল ২০২৪  
শিল্পী সমিতি নির্বাচনে ভোট দিতে পারছেন না ফেরদৌস-মৌসুমী

সংগৃহিত

বিনোদন ডেস্ক: এবার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে পারছেন না ঢাকা-১০ আসনের এমপি চিত্রনায়ক ফেরদৌস আহমেদ ও চিত্রনায়িকা মৌসুমী। দেশের বাইরে থাকার কারণে তারা ভোট প্রদান করতে পারছেন না।

জানা গেছে, ঢাকা-১০ আসনের এমপি চিত্রনায়ক ফেরদৌস আহমেদ বর্তমানে কানাডায় অবস্থান করছেন। সেখান থেকে যাবেন যুক্তরাষ্ট্রে। আগামী ২০-২১ এপ্রিল নিউইয়র্কের জ্যামাইকা পারফর্মিং আর্টস সেন্টারে আয়োজিত ‘সুচিত্রা সেন আন্তর্জাতিক বাংলা চলচ্চিত্র উৎসব’-এ অতিথি হিসেবে থাকবেন তিনি। সেখানে তার সঙ্গে অনুষ্ঠানে অংশ নেবেন কলকাতা বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। ফলে আজ শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে পারছেন না এই এমপি।

বর্তমানে চিত্রনায়িকা মৌসুমী আমেরিকাতে অবস্থান করছেন। মৌসুমীর মেয়ে ফাইজার লেখাপড়ার জন্য এ বছরটা তাকে আমেরিকায় থাকতে হবে। ফলে শিল্পী সমিতির নির্বাচনে আজ ভোট দিতে পারছেন না এই তারকা।

নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, আজ শুক্রবার (১৯ এপ্রিল) সকাল ৯টায় বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (বিএফডিসি) প্রাঙ্গণে শিল্পী সমিতির কার্যালয়ে শুরু হয় ভোটগ্রহণ। বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে। আর মাঝে এক ঘণ্টা থাকবে বিরতি।

গণনা শেষে আজই ফল প্রকাশ করা হবে। ২১ সদস্যবিশিষ্ট কমিটি নির্বাচনে ৬ জন স্বতন্ত্রসহ দুটি প্যানেল থেকে ৪৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্যানেল দুটি হলো— মিশা-ডিপজল ও মাহমুদ কলি-নিপুণ।

Walton

সর্বশেষ