শনিবার

২৭ এপ্রিল ২০২৪


১৪ বৈশাখ ১৪৩১,

১৭ শাওয়াল ১৪৪৫

এক যুগ পর আসছে জেমসের নতুন গান

ডেস্ক রিপোর্ট || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৯:৪৮, ২৮ এপ্রিল ২০২২  
এক যুগ পর আসছে জেমসের নতুন গান

ছবি: বসুন্ধরা গ্রুপ

ঢাকা (২৮ এপ্রিল): বসুন্ধরা গুঁড়া মশলার পৃষ্ঠপোষকতায় বসুন্ধরা ডিজিটাল ইউটিউব চ্যানেলে এক যুগ পর ঈদ উল ফিতরের আগের রাতে আসছে জেমসের নতুন গান। এ লক্ষ্যে বসুন্ধরা ডিজিটাল ইউটিউব প্লাটফর্মের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছেন জনপ্রিয় ব্যান্ড শিল্পী মাহফুজ আনাম জেমস।

বসুন্ধরা গ্রুপ  সেক্টর এ পরিচালিত "বসুন্ধরা ডিজিটাল" https://www.youtube.com/c/BashundharaDigital ইউটিউবের যাত্রা খুব বেশি দিনের নয়। নতুন হলেও ভিন্নধর্মী এবং সৃষ্টিশীল কনটেন্ট উপহার দেয়ার জন্য ইতিমধ্যেই চ্যানেলটি পেয়েছে দর্শক জনপ্রিয়তা। ২৫ হাজার সাবস্ক্রাইবার এই চ্যানেলটি তাদের নিজস্ব পণ্যের সৃষ্টিশীল বিজ্ঞাপন ভিডিও ছাড়াও নিয়ে এসেছে বেশ কিছু মৌলিক ভিন্নধর্মী নাটক। এরই ধারাবাহিকতায় নিজেদের প্রোডাকশন-এ প্রথম সিগনেচার মিউজিক ভিডিও পাবলিশ করতে যাচ্ছে নব্য এই ইউটিউব চ্যানেলটি।

বসুন্ধরা ডিজিটাল চ্যানেলের জন্য জেমস বেশ কয়েকটি গানের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। প্রথম গানটি প্রকাশিত হচ্ছে এই ঈদ উল ফিতরে। ধাপে ধাপে অন্যান্য গানগুলো এই চ্যানেল থেকেই প্রকাশিত হবে। গানের পূর্ণ স্বত্বাধিকার থাকছে বসুন্ধরা ডিজিটাল এর কাছে।

প্রায় ১২ বছর পর, জেমস তার নিজের লেখা এবং সুরে মৌলিক গান নিয়ে আসতে যাচ্ছেন। কেনো এতদিন অপেক্ষা করতে হলো নতুন গানের জন্য এই প্রশ্নে জেমস বলেন, বসুন্ধরার আন্তরিকতা এবং প্রপোজাল আমার ভালো লেগেছে, বিশেষ করে কাজের স্বাধীনতা দিয়েছিলো, যা কিনা নতুন করে কাজ করতে অনুপ্রাণিত করেছে। ভবিষ্যতে আরও কিছু একক গান তাদের সাথে করবো এবং পরবর্তীতে এলবাম আকারে প্রকাশের ইচ্ছে আছে। বসুন্ধরা ডিজিটাল এর জন্য শুভ কামনা, আশা করি, এই প্লাটফর্ম দেশের এক নম্বর এন্টারটেইনমেন্ট প্লাটফর্ম  হিসেবে নিজেকে অচিরেই জায়গা করে নিবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন শওকত আকবর (সিওও, ব্যাঙ্কিং, সেক্টর এ, বসুন্ধরা গ্রুপ), ক্যাপ্টেন শেখ এহসান রেজা (চিফ হিউম্যান রিসোর্স অফিসার, বসুন্ধরা ফুড এন্ড মাল্টি ফুড), এম এম জসীম উদ্দিন (সি.ও.ও, ব্র্যান্ড এন্ড মার্কেটিং, সেক্টর-এ, বসুন্ধরা গ্রুপ), আব্দুস শুকুর (সি.ও.ও, সাপ্লাই চেইন ডিভিশন, সেক্টর-এ, বসুন্ধরা গ্রুপ), ফরহাদ আলী রেজা (সিওও, সাপ্লাই চেইন ডিভিশন, বসুন্ধরা মাল্টি ফুড), বেলাল হোসেন (চিফ ফিনান্সিয়াল অফিসার, বসুন্ধরা ফুড এন্ড মাল্টি ফুড), মোস্তফা কামাল ভূঁইয়া (হেড অফ ডিভিশন, রেগুলেটরি এফেয়ার্স, সেক্টর-এ, বসুন্ধরা গ্রুপ), সাদ তানভীর (হেড অফ এইচ আর, বসুন্ধরা এলপি গ্যাস লি.), জাকারিয়া জালাল (হেড অফ ডিভিশন, সেলস, বসুন্ধরা এলপি গ্যাস লি.) ও বসুন্ধরা গ্রুপের আরও অনেক ঊর্ধ্বতন কর্মকর্তা।

 

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়