শুক্রবার

২৬ এপ্রিল ২০২৪


১৩ বৈশাখ ১৪৩১,

১৭ শাওয়াল ১৪৪৫

সুপার ওভারে মোহামেডানের জয়

ক্রীড়া প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ২১:০৩, ১৬ জুন ২০২১   আপডেট: ২১:০৪, ১৬ জুন ২০২১
সুপার ওভারে মোহামেডানের জয়

ছবি সংগৃহীত

ঢাকা (জুন ১৬): সুপার ওভারে খেলাঘর সমাজ কল্যাণ সমিতিকে ৯ উইকেটে হারিয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। বৃষ্টি বাঁধায় খেলা শুরু হতে দেরি হওয়ায় এই দু দলের ম্যাচটি নেমে আসে ১০ ওভারে। টসে জিতে ব্যাট করতে নেমে মোহামেডান এই ১০ ওভারে ৯ উইকেট হারিয়ে মাত্র ৮৮ রান সংগ্রহ করে।

জবাবে ব্যাট করতে নেমে খেলাঘরের ইনিংসও থামে ৫ উইকেট হারিয়ে ৮৮ রানে। ফলে ম্যাচ গড়ায় সুপার ওভারে। যেখানে আগে ব্যাট করে খেলাঘর ১ উইকেট হারিয়ে ১৩ রান সংগ্রহ করে। ১৪ রানের লক্ষ্য মোহামেডানও ১উইকেট হারিয়ে টপকে যায়।

লো স্কোরিং ম্যাচে অবশ্য আগে ব্যাট করে ইরফান হোসেনের বোলিং তোপে ব্যাটিং বিপর্যয়ে পরে মোহামেডান। আব্দুল মজিদ ছাড়া আর কোন ব্যাটসম্যানই দুই অঙ্ক ছুঁতে পারেননি। মজিদ ৩০ বলে ৫৭ রান করে আউট হয়েছেন। এই রান করতে তিনি ৫টি চার ও ৪টি ছয়ের সাহায্য নেন।

মোহামেডানের ইনিংসে দ্বিতীয় সর্বোচ্চ রান আসে শামসুর রহমানের ব্যাট থেকে। এই ডানহাতি ব্যাটসম্যান ৪ বলে ৮ রান করেন। এ ছাড়া ৪ ব্যাটসম্যানই আউট হয়েছেন ০ রানে। খেলাঘরের হয়ে ৪ উইকেট শিকার করেন ইরফান। ১টি করে উইকেট সাদ্দাম ও টিপুর।

৮৯ রানের লক্ষ্য তাঁড়া করতে নেমে প্রথম বলেই ইমতিয়াজ হোসেনের উইকেট হারায় খেলাঘর। এরপর দলের হাল ধরেন জহুরুল ইসলাম। ১৫ বলে ২৮ রানের বেশি অবশ্য তিনিও করতে পারেননি। যদিও মাসুম খান ১৭ বলে ৩৩ রান করে অপরাজিত থাকেন।

এ ছাড়া মেহেদী হাসান মিরাজের ব্যাট থেকে আসে ১৬ বলে ১৪ রান। এ ছাড়া আর কোন ব্যাটসম্যান তেমন রান করতে পারেননি। ফলে ৫ উইকেট হারিয়ে ৮৮ রানেই থামে খেলাঘরের ইনিংস। মোহামেডানের হয়ে ২টি উইকেট শিকার করেন তাসকিন আহমেদ।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়