শনিবার

২৭ এপ্রিল ২০২৪


১৪ বৈশাখ ১৪৩১,

১৮ শাওয়াল ১৪৪৫

ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটে করোনা ও উপসর্গে আরও ৪ মৃত্যু

ময়মনসিংহ প্রতিনিধি || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৯:১৮, ১০ সেপ্টেম্বর ২০২১  
ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটে করোনা ও উপসর্গে আরও ৪ মৃত্যু

ছবি: বিজনেস ইনসাইডার বাংলাদেশ

ময়মনসিংহ (১০ সেপ্টেম্বর): ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গে আরও ৪ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনা আক্রান্ত হয়ে ১ জন ও করোনা উপসর্গ নিয়ে ৩ জন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এ ছাড়া, গত ২৪ ঘণ্টায় মমেক হাসপাতালে পিসিআর ও অ্যান্টিজেন টেস্টে ৩৮৩টি নমুনা পরীক্ষায় ৪৩ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ১১ দশমিক ২৩ শতাংশ।

শুক্রবার সকালে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের (ফোকাল পার্সন) আবাসিক কর্মকর্তা ডা. মোহাম্মদ মহিউদ্দিন খান মুন এ তথ্য নিশ্চিত করছেন।

তিনি জানান, ময়মনসিংহ সদরের অজিত কুমার (৭৭) করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। আর করোনা উপসর্গ নিয়ে মৃতরা হলেন– ময়মনসিংহ সদরের নূর আহমেদ খান (৭০), জামালপুর সদরের আব্দুর রহমান (৫০) ও কামাল শেখ (৫০)।

জেলাওয়ারী করোনার উপসর্গ নিয়ে মৃতদের মধ্যে একজন ময়মনসিংহ জেলার বাসিন্দা। আর অন্য ২ জন জামালপুর জেলার বাসিন্দা। 

ডা. মোহাম্মদ মহিউদ্দিন খান মুন আরও জানান, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ৪০২ আসনের ডেডিকেটেড করোনা ইউনিটে বর্তমানে রোগী ভর্তি আছেন ১০৫ জন। এর মধ্যে আইসিইউতে আছেন ৬ জন। ওই সময়ে নতুন রোগী ভর্তি হয়েছেন ৮ জন ও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৯ জন। 

এদিকে, ময়মনসিংহ জেলা সিভিল ডা. মোহাম্মদ নজরুল ইসলাম জানান, ময়মনসিংহ জেলায় গত ২৪ ঘণ্টায় পিসিআর ও অ্যান্টিজেন টেস্টে ৩৮৩টি নমুনা পরীক্ষায় ৪৩ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ১১ দশমিক ২৩ শতাংশ।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়