শনিবার

২৭ এপ্রিল ২০২৪


১৪ বৈশাখ ১৪৩১,

১৭ শাওয়াল ১৪৪৫

রাজশাহী মেডিকেলে গত ২৪ ঘণ্টায় ২২ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৮:৫৪, ২৩ জুলাই ২০২১   আপডেট: ১৮:৫৬, ২৩ জুলাই ২০২১
রাজশাহী মেডিকেলে গত ২৪ ঘণ্টায় ২২ জনের মৃত্যু

ফাইল ছবি

রাজশাহী (২৩ জুলাই): রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে গত ২৪ ঘণ্টায় আরও ২২ জনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তিদের মধ্যে ৬ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। এ ছাড়া একজন নেগেটিভ হয়ে মারা গেছেন। এবং বাকি ১৫ জন করোনার উপসর্গ নিয়ে মারা যান।

আজ শুক্রবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে এ তথ্য জানা যায়।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার শামীম ইয়াজদানী এ তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। 

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় মৃতদের মধ্যে রাজশাহীর ১১ জন, পাবনার ৪ জন, চাঁপাইনবাবগঞ্জের ৪ জন, নাটোরের ২ জন এবং নওগাঁর ১ জন রয়েছেন। 

ব্রিগেডিয়ার শামীম ইয়াজদানী আরও জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালটির করোনা ওয়ার্ডে রোগী ভর্তি হয়েছেন ৬১ জন। হাসপাতাল ছেড়েছেন ৬২ জন। আর এখনো হাসপাতালে ভর্তি রয়েছেন ৪১২ জন। হাসপাতালে ভর্তির  মধ্যে করোনাভাইরাস পজিটিভ ১৮৬ জন, উপসর্ঘ নিয়ে ১৭৩ জন ও নেগেটিভ ৫৩ জন। 

এদিকে, স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে গত ২৪ ঘণ্টায় রাজশাহী জেলার ৬৬ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছে ২২ জনের। ফলে, শনাক্ত দাঁড়িয়েছে ৩৩ দশমিক ৩ শতাংশ। 

প্রসঙ্গত, হাসপাতালটিতে আগের ২৪ ঘণ্টায় করোনা ওয়ার্ডে মারা গেছেন ২২ জন। এ মাসে এ পর্যন্ত মারা গেলেন ৪১৫ জন। জুনে মারা গেছেন ৩৪৬ জন।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়