শনিবার

২৭ এপ্রিল ২০২৪


১৪ বৈশাখ ১৪৩১,

১৭ শাওয়াল ১৪৪৫

সাবিনা নেসাকে পিটিয়ে হত্যা করা হয়েছে: লন্ডন পুলিশ

আন্তর্জাতিক ডেস্ক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ০৪:০৩, ১ অক্টোবর ২০২১  
সাবিনা নেসাকে পিটিয়ে হত্যা করা হয়েছে: লন্ডন পুলিশ

ছবি: ডেইলি মেইল

ঢাকা (৩০ সেপ্টেম্বর): ব্রিটিশ-বাংলাদেশি স্কুল শিক্ষিকা সাবিনা নেসাকে দুই ফুট লম্বা কিছু দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে জানিয়েছেন লন্ডন মেট্রোপলিটন পুলিশ।

হত্যাকাণ্ডের সময় সিসিটিভি ফুটেজ থেকে পুলিশ এ তথ্য জানতে পেয়েছে বলে বৃহস্পতিবার ডেইলি মেইল এক প্রতিবেদনে জানিয়েছে।

পুলিশ ওই ঘটনার জড়িত সন্দেহে গ্রেফতার আলবেনীয় নাগরিক কচি সেলামাজের (৩৬) বিরুদ্ধে হত্যার অভিযোগ এনেছে পুলিশ। তাকে বৃহস্পতিবার আদালতে তোলা হয়েছিল বলে পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, কচি আগে ডোমিনসের ডেলিভারি ম্যান হিসেবে কাজ করতেন।

সাসেক্সের ইস্টবোর্নের বাসিন্দা কচির এর আগে কোনো অপরাধের সঙ্গে সংশ্লিষ্টতা ছিল  না বলে জানিয়েছে পুলিশ। ইস্টবোর্নের একটি ফ্ল্যাটে প্রেমিকার সঙ্গে বাস করতেন কচি। তবে সম্প্রতি তার প্রেমিকার সঙ্গে সম্পর্ক ভেঙে গেছে।

হত্যাকাণ্ডের আগে আসামীর সঙ্গে সাবিনার পরিচয় ছিল না। তবে পূর্ব পরিকল্পনা করেই আসামী হামলা করেছে বলে সংশ্লিষ্টরা মনে করছেন।

হত্যাকাণ্ডের দিন কচি সাবিনার বাড়ির কাছের ওই পার্কে প্রায় দেড় ঘণ্টা অপেক্ষা করছিলেন বলে পুলিশ প্রাথমিক তদন্তে জানতে পেরেছে।

গত ১৭ সেপ্টেম্বর রাত সাড়ে আটটার দিকে এক বন্ধুর সঙ্গে দেখা করতে যাওয়ার পর বাড়ি থেকে মাত্র পাঁচ মিনিট দূরত্বে ক্যাটর পার্কে খুন হন সাবিনা নেসা।

আসামী কচি পুলিশের হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন রিচারক মার্ক লুক্রাফট। তিনি বলেছেন, এ মামলার পরবর্তী শুনানি ১৬ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।  

দক্ষিণ লন্ডনের এক স্কুলের শিক্ষক ছিলেন সাবিনা নেসা। ২৮ বছর বয়সী এই ব্রিটিশ-বাংলাদেশি পড়াশোনা করেছেন গ্রিনিচ বিশ্ববিদ্যালয়ে।

 

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়