শুক্রবার

২৬ এপ্রিল ২০২৪


১৩ বৈশাখ ১৪৩১,

১৭ শাওয়াল ১৪৪৫

বিধানসভার ভোটে বিজেপির হয়ে লড়বেন মিঠুন চক্রবর্তী

আন্তর্জাতিক ডেস্ক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ২৩:৪২, ৭ মার্চ ২০২১   আপডেট: ২৩:৪৩, ৭ মার্চ ২০২১
বিধানসভার ভোটে বিজেপির হয়ে লড়বেন মিঠুন চক্রবর্তী

মিঠুন চক্রবর্তী (ছবি সংগৃহীত)

ঢাকা(০৭ মার্চ): পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের আগে চলছে প্রার্থীদের দলবদলের হিড়িক। এরই ধারাবাহিকতায় এবার ক্ষমতাসীন দল ভারতীয় জনতা পার্টিতে (বিজেপি) যোগ দিলেন বলিউড ও টলিউডের জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী।

ভারতের এনডিটিভি সূত্রে জানা যায়, রোববার কলকাতার ব্রিগেড ময়দানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সমাবেশের মঞ্চে তিনি আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগ দেন। পশ্চিমবঙ্গের বিজেপির দায়িত্বে থাকা কৈলাস বিজয়বর্গীয় ও রাজ্য সভাপতি দিলীপ ঘোষ মিঠুন চক্রবর্তীকে স্বাগত জানিয়ে তার হাতে দলের পতাকা তুলে দেন।

মিঠুন চক্রবর্তীকে দলে পেয়ে উচ্ছ্বসিত বিজেপি কর্মী-সমর্থকরা। ব্রিগেড মঞ্চে ধুতি-পাঞ্জাবি পড়ে দলের কর্মী-সমর্থকদের সামনে হাজির হয়েছিলেন মিঠুন চক্রবর্তী। প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে একই মঞ্চ ভাগ করে নেওয়াকে ‘জীবনের স্বপ্নের দিন’ হিসাবে আখ্যা দিয়েছেন তিনি।

মিঠুন চক্রবর্তীকে দলে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। তার বক্তব্যে তিনি বলেন, “আজ এখানে বাংলার ছেলে মিঠুন চক্রবর্তী আছেন। ওর জীবনকাহিনি, সংঘর্ষ এবং সাফল্য চমকপ্রদ।’’

মিঠুন তার প্রতি ভরসা রাখতে পশ্চিমবঙ্গের মানুষদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, “আরও একটা স্বপ্ন আমি দেখেছিলাম যে, আমি গরিবদের জন্য কিছু করব। আজ মনে হচ্ছে, কোথাও যেন সেই স্বপ্নটা দেখতে পাচ্ছি। এটা হবেই। কারণ স্বপ্ন শুধু দেখার জন্য নয়। তা সফল হওয়ার জন্যই আসে।”

প্রসঙ্গত, মিঠুন চক্রবর্তী তৃণমূল কংগ্রেসের সদস্য হিসেবে ২০১৪ সালে যোগদান করেছিলেন। সারদা চিটফান্ড কেলেঙ্কারিতে নাম আসায় দুই বছর পরই তিনি সেখান থেকে পদত্যাগ করেন। তারপর থেকে তিনি রাজনীতি থেকে দূরেই ছিলেন। দীর্ঘদিন পর তাকে রাজনীতির মঞ্চে ফিরিয়ে চমক দেখালো বিজেপি সরকার।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়