শনিবার

২৭ এপ্রিল ২০২৪


১৪ বৈশাখ ১৪৩১,

১৮ শাওয়াল ১৪৪৫

ঢাকা মেয়র কাপ শুরু ২২ ডিসেম্বর

নিজস্ব প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ২০:১৩, ২৬ অক্টোবর ২০২১  
ঢাকা মেয়র কাপ শুরু ২২ ডিসেম্বর

ছবি: বোর্ড সভায় মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস

ঢাকা (২৬ অক্টোবর): দ্বিতীয়বারের মতো আগামী ২২ ডিসেম্বর থেকে ‘ঢাকা মেয়র কাপ আন্তঃওয়ার্ড ক্রীড়া প্রতিযোগিতা’ শুরু হচ্ছে বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

মঙ্গলবার নগর ভবনের মেয়র হানিফ অডিটোরিয়ামে ডিএসসিসির দ্বিতীয় পরিষদের ১০ম বোর্ড সভায় মেয়র এতথ্য জানান। ডিএসসিসির এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়।

মেয়র বলেন, আমাদের ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক স্থায়ী কমিটি গতবারের ন্যায় এবারও আন্তঃওয়ার্ড ক্রীড়া প্রতিযোগিতা আয়োজনের উদ্যোগ নিয়েছে। ধারাবাহিক ২য় এই আয়োজন আরও বৃহৎ কলেবরে অনুষ্ঠিত হবে। আমরা আশাবাদী, গতবারের চেয়ে আরও বেশি উৎসাহ-উদ্দীপনার মাধ্যমে এবারকার আয়োজন সম্পন্ন করতে পারব।

ঢাকাবাসীর অনুরোধের পরিপ্রেক্ষিতে এবং কমিটির পরামর্শ অনুযায়ী এই আয়োজনের নতুন নামকরণ করা হচ্ছে জানিয়ে তাপস বলেন, আমাদের এই কমিটির সম্মানিত সদস্যবৃন্দ ডিএসসিসির বিভিন্ন ওয়ার্ডের জনপ্রতিনিধিত্ব করেন। প্রথমবারের সফল আয়োজনের পর ঢাকাবাসী কাউন্সিলরসহ আমাদেরকে নানাভাবে নতুন নামকরণের অনুরোধ জানান। আমরা ঢাকাবাসীর চাওয়ার প্রতি সম্মান জানিয়ে কমিটির সদস্যদের সুপারিশ মোতাবেক এই আয়োজনকে 'ঢাকা মেয়র কাপ আন্তঃওয়ার্ড ক্রীড়া প্রতিযোগিতা' হিসেবে নতুন করে নামকরণ করছি।

এবারের আয়োজনের নিবন্ধন প্রক্রিয়াসহ অন্যান্য প্রাথমিক কার্যক্রম শীঘ্রই শুরু করা হবে জানিয়ে ডিএসসিসি মেয়র বলেন, আগামী ২২ ডিসেম্বর প্রতিযোগিতা শুরু হবে। আমাদের ছেলে-মেয়েদের খেলাধুলার প্রতি আগ্রহ আরও অনেক বৃদ্ধি পাবে। ইতিমধ্যে অনেকগুলো মাঠ আমরা নিজেদের নিয়ন্ত্রণে নিয়ে আসতে পেরেছি। অনেকগুলো মাঠ সংস্কার করা হয়েছে।

বোর্ডসভায় করপোরেশনের কাউন্সিলরবৃন্দ ছাড়াও ডিএসসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা ফরিদ আহাম্মদ, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা এয়ার কমডোর সিতওয়াত নাঈম, সচিব আকরামুজ্জামান প্রমুখ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

 

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়