শুক্রবার

২৬ এপ্রিল ২০২৪


১৩ বৈশাখ ১৪৩১,

১৭ শাওয়াল ১৪৪৫

জনসমুদ্রে রূপ নিয়েছে সমাবেশ, মঞ্চে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নিজস্ব প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৫:২২, ২৪ নভেম্বর ২০২২   আপডেট: ১৫:৩১, ২৪ নভেম্বর ২০২২
জনসমুদ্রে রূপ নিয়েছে সমাবেশ, মঞ্চে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ছবি: সংগৃহীত

যশোর (২৪ নভেম্বর): যশোরের ঐহিত্যবাহী শামস্-উল হুদা স্টেডিয়ামে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার জনসভা শুরু হয়েছে। এ জনসভা জনসসুদ্রে রূপ নিয়েছে- কেবল স্টেডিয়ামের সভাস্থলই না; যশোর শহরে উৎসুক মানুষে ভরে গেছে। এ জনসভার মঞ্চে প্রধানমন্ত্রী উপস্থিত হন বেলা তিনটার কিছু আগে ।

যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলামের সভাপতিত্বে আজ বৃহস্পতিবার বেলা একটায় জনসভা শুরু হয়েছে। 

বারটার আগেই কানায় কানায় পূর্ণ হয়ে যায় জনসভাস্থল। অবশ্য এখনো দূরদূরান্ত থেকে মানুষ পায়ে হেঁটে জনসভাস্থলের দিকে ছুটছেন। দলীয় নেতা-কর্মীদের স্লোগানে প্রকম্পিত হয়ে উঠেছে জনসভাস্থল। একই সঙ্গে চলছে জেলার আওয়ামী লীগ ও সংসদ সদস্যদের বক্তব্য। আগামী সংসদ নির্বাচনকে ঘিরে কি বার্তা নিয়ে আসছেন প্রধানমন্ত্রী, জনসভাস্থলে বসে তা শোনার অধির আগ্রহে প্রহর গুনছেন বৃহত্তর যশোরবাসী।

আজ সকাল থেকেই মানুষ সমাবেশমুখী হতে শুরু করে। তাদের স্বাগত জানাতে রঙিন হয়ে উঠেছে দেশের প্রথম ডিজিটাল জেলা যশোর। সকাল থেকেই জনসভাস্থল অভিমুখে মানুষের ঢল দেখা গেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়ে সাদা গেঞ্জি ও লাল-সবুজ টুপি পরে পুরুষ কর্মী-সমর্থকেরা এবং লাল পাড়ের সবুজ শাড়ি পরে নারী কর্মী-সমর্থকেরা এসব মিছিলে অংশ নেন।  

যশোর জেলা সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য শাহীন চাকলাদারের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবীর নানক ও আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ প্রমুখ।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়