শনিবার

২৭ এপ্রিল ২০২৪


১৪ বৈশাখ ১৪৩১,

১৭ শাওয়াল ১৪৪৫

সাংবাদিক হাবীবের মৃত্যুর তদন্ত দাবি ডিআরইউ’র

নিজস্ব প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৮:০৯, ২৩ জানুয়ারি ২০২২   আপডেট: ১৮:১১, ২৩ জানুয়ারি ২০২২
সাংবাদিক হাবীবের মৃত্যুর তদন্ত দাবি ডিআরইউ’র

সাংবাদিক হাবীবুর রহমানের মৃত্যুর তদন্ত দাবি ডিআরইউ’র কার্যনির্বাহী কমিটি

ঢাকা (২৩ জানুয়ারি): ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) সাবেক সাংগঠনিক সম্পাদক ও দৈনিক সময়ের আলোর সিনিয়র রিপোর্টার হাবীবুর রহমানের অকাল মৃত্যুর তদন্ত দাবি করেছে ডিআরইউ কার্যনির্বাহী কমিটি।

রবিবার ডিআরইউ কার্যনির্বাহী কমিটির সভায় এই দাবি জানানো হয়। সভার শুরুতে হাবীবুর রহমানের মৃত্যুতে শোক প্রস্তাব গৃহীত হয় এবং দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

উল্লেখ্য, গত বুধবার রাত দুইটার দিকে রাজধানীর হাতিরঝিলে ‘মোটরসাইকেল দুর্ঘটনায়’ নিহত হন হাবীবুর রহমান। ঢাকা মেডিকেল কলেজে ময়নাতদন্ত শেষে তার লাশ কুমিল্লায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

ঘটনার পর পারিপার্শ্বিক অবস্থা এবং বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিআরইউ কার্যনির্বাহী কমিটি মনে করছে, হাবীবুর রহমানের মৃত্যুকে ঘিরে নানা প্রশ্ন দেখা দিয়েছে। তাই, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর খুব দ্রুত ঘটনা তদন্ত করে মৃত্যুর প্রকৃত কারণ প্রকাশ করা উচিত বলে ডিআরইউ নেতারা।

একই সঙ্গে সংবাদিকদেরকে হাবীবুর রহমানের মৃত্যুর ঘটনা অনুসন্ধান করে রিপোর্টের মাধ্যমে তুলে ধরার আহ্বান জানান ডিআরইউ নেতৃরা।

ডিআরইউ সভাপতি নজরুল ইসলাম মিঠুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিবের পরিচালনায় কার্যনির্বাহী কমিটির সভায় উপস্থিত ছিলেন— সংগঠনটির যুগ্ম-সম্পাদক শাহনাজ শারমীন, অর্থ সম্পাদক  এস এম এ কালাম, দপ্তর সম্পাদক রফিক রাফি, নারী বিষয়ক সম্পাদক তাপসী রাবেয় আঁখি, প্রচার ও প্রকাশনা সম্পাদক কামাল উদ্দিন সুমন, সাংস্কৃতিক সম্পাদক নাদিয়া শারমিন, আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ আখতারুজ্জামান, কল্যাণ সম্পাদক কামরুজ্জামান বাবলু, কার্যনির্বাহী সদস্য মাহমুদুল হাসান, সোলাইমান সালমান, এসকে রেজা পারভেজ ও মো. তানভীর আহমেদ।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়