শনিবার

২৭ এপ্রিল ২০২৪


১৪ বৈশাখ ১৪৩১,

১৭ শাওয়াল ১৪৪৫

গোপাল কৃষ্ণ হত্যা: দুই দশক পর যাবজ্জীবনের আসামি মহিউদ্দিন গ্রেপ্তার

চট্টগ্রাাম ব্যুরো || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৬:৪৮, ২৩ জানুয়ারি ২০২২  
গোপাল কৃষ্ণ হত্যা: দুই দশক পর যাবজ্জীবনের আসামি মহিউদ্দিন গ্রেপ্তার

ছবি: সংগৃহীত

চট্টগ্রাম (২৩ জানুয়ারি): দুই দশক অবশেষে গেপ্তার হলেন চট্টগ্রামের নাজিরহাট কলেজের অধ্যক্ষ গোপাল কৃষ্ণ মুহুরী হত্যা মামলার যাবজ্জীবন সাজার পলাতক আসামি মহিউদ্দিন।  শনিবার রাতে তাকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)।

নগরীর পাঁচলাইশ থানার সুগন্ধা আবাসিক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে গণমাধ্যমকে জানিয়েছেন র‌্যাব-৭ এর হাটহাজারী ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজুর রহমান।

মাহফুজুর রহমান জানান, ২০০৩ সালে এ মামলার রায় ঘোষণার পর পালিয়ে দুবাই চলে গিয়েছিল মহিউদ্দিন। প্রায় ১৮ বছর প্রবাসে পালিয়ে থাকার পর গত ২৯ অক্টোবর তিনি দেশে আসেন।

তিনি আরও জানান, রবিবার রাতের ফ্লাইটে মহিউদ্দিনের ফের দুবাই ফিরে যাওয়ার কথা ছিল। সে জন্য শনিবার সে কোভিড টেস্টের নমুনাও দিয়েছিল। গোপন সংবাদের ভিত্তিতে রাতে তাকে সুগন্ধা আবাসিক এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

প্রসঙ্গত, চট্টগ্রামের নাজিরহাট কলেজের অধ্যক্ষ গোপাল কৃষ্ণ মুহুরী (৬০)-কে ২০০১ সালের ১৬ নভেম্বর চট্টগ্রাম নগরীর জামাল খান রোডের বাসায় ঢুকে তাঁর মাথায় অস্ত্র ঠেকিয়ে গুলি করে হত্যা করা হয়। তাঁর স্ত্রী উমা মুহুরী ওই দিনই চট্টগ্রামের কোতয়ালি থানায় হত্যা মামলা দায়ের করেন।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়