বুধবার

০৮ মে ২০২৪


২৫ বৈশাখ ১৪৩১,

২৯ শাওয়াল ১৪৪৫

গ্রেপ্তার হতে পারেন শাহরুখ-পুত্র আরিয়ান

ডেস্ক রিপোর্ট || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ২১:২৬, ৩ অক্টোবর ২০২১  
গ্রেপ্তার হতে পারেন শাহরুখ-পুত্র আরিয়ান

ছবি: শাহরুখ খানের ছেলে আরিয়ান খান

ঢাকা (০৩ অক্টোবর): আরব সাগরের মুম্বই উপকূলে কর্ডেলিয়া নামে এক প্রমোদতরী থেকে আটকের পর শাহরুখ-পুত্র আরিয়ান খানকে জিজ্ঞাসাবাদ করছে নার্কোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

শনিবার রাতে আরিয়ান খান, তার ঘনিষ্ঠ বন্ধু আরবাজ মারচেন্ট এবং আরও ছ’জনকে আটকের পর রবিবার সকাল থেকেই তাকে জেরা করা হচ্ছে। খবর আনন্দবাজার, ইউএনবি।

এনসিবির জোনাল হেড সমীর ওয়াংখেড়ে গণমাধ্যমকে বলেন, ‘মাদক পার্টির ব্যাপারে এনসিবি আরিয়ান খানকে জিজ্ঞাসাবাদ করছে। তার বিরুদ্ধে কোনো অভিযোগ দায়ের করা হয়নি, তাকে এখনও গ্রেপ্তারও করা হয়নি।’

ওই প্রমোদতরীর পার্টিতে বলিউড এবং ফ্যাশন ইন্ডাস্ট্রির আরও অনেক সেলিব্রেটিরা ছিলেন। পার্টিতে নিষিদ্ধ মাদক ব্যবহারের খবর পেয়ে অভিযান চালায় এনসিবি।

এনসিবি জানিয়েছে, আরিয়ান ছাড়াও মাদক সেবনের সঙ্গে জড়িত থাকার অভিযোগে আরও অনেককে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে মাদক ও নিষিদ্ধ পদার্থ জব্দ করা হয়েছে।

কেন্দ্রীয় তদন্ত সংস্থা সূত্রে বলছে, ওই পার্টিতে ‘ভিভিআইপি’ তালিকায় নাম থাকায় কোনও প্রবেশমূল্য ছাড়াই ঢুকেছিলেন আরিয়ান। তিনি নিজেই জেরায় সে কথা স্বীকার করেছেন।

প্রমোদতরী থেকে মুনমুন ধমেচা, নূপুর সারিকা, ইসমিত সিংহ, মোহক জয়সোয়াল, বিক্রান্ত ছোকর, গোমিত চোপড়াকেও সঙ্গে আটক করা হয়েছে। এনসিবি-র পক্ষ থেকে জানানো হয়েছে, জিজ্ঞাসাবাদ শেষ হলে তাদের গ্রেপ্তার করা হতে পারে।

আপাতত নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস’ (এনডিপিএস)-আইনের আওতায় তাদের জেরা করা হচ্ছে। জিজ্ঞাসাবাদের এই প্রক্রিয়ায় মোট দু’তিন ঘণ্টা সময় লাগতে পারে বলে জানানো হয়েছে।

এরই মধ্যে এনসিবি কর্মকর্তারা মাদক পার্টির আয়োজকদের কাছ থেকে শনিবার রাতের অতিথিদের তালিকা চেয়েছেন। জেরা করার পর তথ্যের ভিত্তিতে মুম্বইয়ের বেলাপুর এলাকায় ইতিমধ্যে কর্মকর্তারা তল্লাসি শুরু করেছেন।

অন্য দিকে ছেলের জন্য বিখ্যাত আইনজীবী সতীশ মানশিণ্ডেকে নিয়োগ করেছেন শাহরুখ। সতীশের প্রতিনিধিরা এরই মধ্যে এনসিবি-র দপ্তরে পৌঁছে গিয়েছেন।

 

Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়