সোমবার

০৬ মে ২০২৪


২৩ বৈশাখ ১৪৩১,

২৭ শাওয়াল ১৪৪৫

বলিউডে নির্মিত হচ্ছে সৌরভ গাঙ্গুলির বায়োপিক

ক্রীড়া প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ২৩:০২, ৯ সেপ্টেম্বর ২০২১  
বলিউডে নির্মিত হচ্ছে সৌরভ গাঙ্গুলির বায়োপিক

ছবি সংগৃহীত

ঢাকা (সেপ্টেম্বর ৯): আরও একবার ক্রিকেট নিয়ে বলিউড নির্মিত হচ্ছে সিনেমা। এবার রূপালি পর্দায় দেখা যাবে দেশটির অন্যতম সফল অধিনায়ক সৌরভ গাঙ্গুলির জীবনের গল্প।

গুঞ্জনটা আগেই ছিলো। তবে আর কোনো রাখঢাক না রেখে বৃহস্পতিবার এক টুইট বার্তায় নিজের ‘বায়োপিক’ আসার বিষয়টি নিশ্চিত করলেন ‘প্রিন্স অফ কলকাতা’ খ্যাত স্বয়ং সৌরভ গাঙ্গুলি।

‘লাভ ফিল্মস’ এর প্রযোজনায় নির্মিত হবে সিনেমাটি। তবে সৌরভ গাঙ্গুলির চরিত্রে কে অভিনয় করবেন সে বিষয়ে এখনো কোনো ঘোষণা আসেনি। তবে ধারণা করা হচ্ছে রনবীর কাপুর অথবা হৃত্তিক রোশনকে দেখা যেতে পারে বড় পর্দায় ‘দাদা’ চরিত্রে।

টুইট বার্তায় বর্তমান বিসিসিআই প্রধান সৌরভ গাঙ্গুলি লিখেছেন, “ক্রিকেটই আমার জীবন। এটি আমাকে আত্মবিশ্বাস দিয়েছে এবং মাথা উঁচু করে এগিয়ে যাওয়ার সক্ষমতা দিয়েছে। এটি ছিলো দূর্দান্ত একটি যাত্রা। রোমাঞ্চিত যে, লাভ ফিল্মস আমার যাত্রায় একটি বায়োপিক তৈরি করবে এবং এটি বড় পর্দার জন্য জীবন্ত করবে।”

বলিউডে এর আগে মোহাম্মদ আজহারউদ্দীন, মহেন্দ্র সিং ধোনির জীবনি নিয়ে তৈরি হয়েছে বায়োপিক। মুক্তির অপেক্ষায় আছে রনবীর সিং অভিনীত ভারতের প্রথম বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেবের বায়োপিক ‘৮৩’।

Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়