শনিবার

২৭ এপ্রিল ২০২৪


১৪ বৈশাখ ১৪৩১,

১৮ শাওয়াল ১৪৪৫

ঐশ্বরিয়াকে আনফলো করলেন অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ২১:৪৭, ১৩ ডিসেম্বর ২০২৩  
ঐশ্বরিয়াকে আনফলো করলেন অমিতাভ বচ্চন

সংগৃহিত

বিনোদন ডেস্ক: বচ্চন পরিবারের সাথে ঐশ্বরিয়ার দূরত্ব যেন ক্রমশ স্পষ্ট বোঝা যাচ্ছে। তাদের একেরপর এক কর্মকাণ্ড জানিয়ে দিচ্ছে যেকোনো সময় আসবে অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রায়ের বিচ্ছেদের ঘোষণা। সম্প্রতি অমিতাভ বচ্চন তার সব সোশ‍্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে ঐশ্বরিয়াকে আনফলো করে দিয়েছেন।

এর আগে একটি ব্র্যান্ডের অনুষ্ঠানে দেখা যায় অভিষেকের আঙুলে নেই বিয়ের আংটি। শোনা গেছে ঐশ্বরিয়াও তার বিয়ের আংটি খুলে ফেলেছেন।

নভেম্বরে ঐশ্বরিয়ার জন্মদিনে শুধু একটি ছবি শেয়ার করে ঐশ্বরিয়াকে শুভেচ্ছা জানিয়েছিলেন অভিষেক। ছবিতে ঐশ্বরিয়াকে নিয়ে কিছুই লিখেননি তিনি। এরপর থেকে নেটিজেনদের সন্দেহ আরও বাড়তে থাকে।

এছাড়া ঐশ্বরিয়া অক্টোবরে অমিতাভ বচ্চনের জন্মদিন উপলক্ষ্যে পোস্ট করা ছবিতে ইচ্ছাকৃতভাবেই ক্রপ করে বাদ দিয়েছিলেন ননদ শ্বেতা নন্দার মেয়েকে।

যদিও দুইদিন আগে শ্বেতা নন্দার ছেলে অগস্ত্য নন্দার প্রথম সিনেমা 'দ্য আর্চিস'-এর প্রিমিয়ার শোতে বচ্চন পরিবারের সঙ্গে দেখা গেছে ঐশ্বরিয়াকে। তবে তা-যে শুধু লোকের চোখে ধুলো দেয়ার জন্য, তা বুঝা গেলো অমিতাভ বচ্চন তার সব সোশ‍্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে ঐশ্বরিয়াকে আনফলো করে দেয়ার মাধ্যমে।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়