শনিবার

২৭ এপ্রিল ২০২৪


১৪ বৈশাখ ১৪৩১,

১৭ শাওয়াল ১৪৪৫

‘নগদ’-এ পেমেন্ট দিয়ে দুজনের মোটরসাইকেল জয়

ডেস্ক রিপোর্ট || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৮:০৬, ২৭ অক্টোবর ২০২১  
‘নগদ’-এ পেমেন্ট দিয়ে দুজনের মোটরসাইকেল জয়

ছবি: নগদ

ঢাকা (২৭ অক্টোবর): ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’-এর মাধ্যমে নিটল মটরস লিমিটেডের পেমেন্ট করে দুটি মোটরসাইকেল জিতেছেন দুজন। ‘নগদ’-এর মাধ্যমে নিটল মটরসের পেমেন্ট করে কুপনের মাধ্যমে তারা এই উপহার জিতে নিলেন।

সম্প্রতি রাজধানীর নিটল নিলয় সেন্টারে এক র‌্যাফেল ড্র অনুষ্ঠানের মাধ্যমে সেপ্টেম্বর ২০২১-এর লাকি উইনারদের নির্বাচিত করা হয়। নির্বাচিত ব্যাক্তিরা হলেন রংপুরের বাসিন্দা মো. রেজাউল করিম ও জামালপুরের বাসিন্দা মো. বিপ্লব। এই র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে তাঁরা দুজনই হিরো হাঙ্ক মোটরসাইকেল জিতে নিয়েছেন।

‘নগদ’ ও নিটল মটরস লিমিটেড যৌথভাবে র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে উপহারের এ ক্যাম্পেইন শুরু করেছে ১ সেপ্টেম্বরের থেকে। প্রতিমাসে চলমান এই ক্যাম্পেইন থেকে গ্রাহকেরা উপভোগ করতে পারবেন দারুণ সব আকর্ষণীয় উপহার। এর আগে গ্রাহকেরা নিটল মটরসে ‘নগদ’-এর মাধ্যমে মাসিক রেন্টাল পরিশোধের ক্ষেত্রে ১৯ হাজার টাকা বা তার বেশি পেমেন্ট করে পেয়েছেন ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

সেপ্টেম্বর ২০২১-এর লাকি উইনারদের নির্বাচিত করার সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নিটল নিলয় গ্রুপের গ্রুপ ভাইস চেয়ারম্যান আব্দুল মারিব আহমেদ, ফাইন্যান্স ডিরেক্টর মুহাম্মদ সেলিম, ডিরেক্টর (ট্রেজারি) আরিফ আহমেদ, সিইও (সেলস) তানভীর শাহিদ রতন, সিইও (এক্সপ্রেস সেলস) মুস্তাক আহমেদ ও ‘নগদ’-এর পক্ষ থেকে প্রতিষ্ঠানটির হেড অব বিজনেস সেলস মো. সাইদুর রহমান দিপু এবং হেড অব করপোরেট সেলস (ঢাকা) মো. হেদায়াতুল বাশার।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়