শনিবার

২৭ এপ্রিল ২০২৪


১৪ বৈশাখ ১৪৩১,

১৮ শাওয়াল ১৪৪৫

গ্রাহক স্বার্থ রক্ষায় ক্যাশব্যাক দিচ্ছে আকাশ

ডেস্ক রিপোর্ট || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ২২:১৩, ১৩ অক্টোবর ২০২১  
গ্রাহক স্বার্থ রক্ষায় ক্যাশব্যাক দিচ্ছে আকাশ

ছবি: বেক্সিমকো কমিউনিকেশন্স

ঢাকা (১৩ অক্টোবর): সরকার ক্লিনফিডে বিদেশী চ্যানেল সম্প্রচারে পদক্ষেপ কার্যকর করেছে। গ্রাহকদের কথা বিবেচনা করে আকাশ চলমান এই অবস্থায় প্যাকেজ ভেদে সর্বোচ্চ ২০০টাকা পর্যন্ত ক্যাশব্যাক দিচ্ছে।

বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।
    
এতে বলা হয়েছে, আকাশের গ্রাহকেরা প্যাকেজের মূল্যের সমপরিমাণ বা ঊর্ধ্বে রিচার্জ করলে সর্বোচ্চ ২০০ টাকা ক্যাশব্যাক পাবেন। ১ অক্টোবর থেকে সরকারি নির্দেশনা মেনে দেশে ক্লিন ফিডের বা বিজ্ঞাপনহীন বিদেশি চ্যানেল সম্প্রচারের বিঘ্ন ঘটায় এ সিদ্ধান্ত গ্রহণ করেছে বেক্সিমকো কমিউনিকেশন্সের ব্র্যান্ড আকাশ।

আকাশ স্ট্যান্ডার্ড, লাইট প্লাস এবং লাইট প্যাকেজগুলোর আওতায় ইতোমধ্যে যারা সেপ্টেম্বরের পরবর্তী বিল পরিশোধ করেছেন এবং একাউন্ট একটিভ রয়েছে তাদেরকে ক্যাশব্যাক দেয়া হবে।

ক্লিন ফিড বা বিজ্ঞাপনবিহীন বিদেশি চ্যানেল সম্প্রচারের জন্য সরকারের নির্দেশনা বাস্তবায়নের অংশ হিসেবে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। গ্রাহকরা দেশি ৩৪টি চ্যানেলের পাশাপাশি বিবিসি, সিএনএন, আল-জাজিরা, এনএইচকে, ফ্রান্স টুয়েন্টিফোরসহ প্রায় ২০টি বিদেশি চ্যানেল উপভোগ করতে পারছেন। চ্যানেল সংখ্যা বৃদ্ধির জন্য আকাশ নিরলস কাজ করছে। প্রতিদিনই চ্যানেল সংখ্যা বৃদ্ধির চেষ্টা অব্যাহত  রয়েছে।  

বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ থেকে ফিড নিয়ে ২০১৯ সালের মে মাসে সেবা প্রদান শুরু করে আকাশ। আকাশ বেসিক ও রেগুলার সংযোগের এককালীন মূল্য যথাক্রমে ৩ হাজার ৯৯৯ টাকা ও ৪ হাজার ৪৯৯ টাকা। দেশের ৬৪টি জেলায় ৮ হাজারের বেশি অনুমোদিত খুচরা বিক্রয়কেন্দ্রে আকাশ সংযোগ পাওয়া যাচ্ছে।

 

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়