শুক্রবার

২৬ এপ্রিল ২০২৪


১৩ বৈশাখ ১৪৩১,

১৭ শাওয়াল ১৪৪৫

সবকিছু ভুলে নির্বাচনে প্রার্থীর জন্য কাজ করতে হবে: বাণিজ্যমন্ত্রী

ডেস্ক রিপোর্ট || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ২২:৩২, ১৬ অক্টোবর ২০২১  
সবকিছু ভুলে নির্বাচনে প্রার্থীর জন্য কাজ করতে হবে: বাণিজ্যমন্ত্রী

ছবি: মতবিনিময় সভায় বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি

রংপুর (১৬ অক্টোবর): সবকিছু ভুলে গিয়ে নির্বাচনে দলীয় প্রার্থীর জন্য সবাইকে কাজ করার আহ্বান জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

শনিবার রংপুরের নব্দিগঞ্জে অপু মুনশি ফাউন্ডেশন মিলনায়তনে বাংলাদেশ আওয়ামী লীগ রংপুর জেলা শাখা আয়োজিত দলীয় নেতা-কর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এ আহ্বান জানান।

বাণিজ্যমন্ত্রী বলেন, বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সোনার বাংলায় পরিণত হচ্ছে। বাংলাদেশ এখন বিশ্বের মধ্যে উন্নয়নের রোল মডেল।

টিপু মুনশি বলেন, আগামী ইউনিয়ন পরিষদসহ সব নির্বাচনে দল যে সিদ্ধান্ত দিয়েছে সেই সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা রেখে আপনারা একযোগে কাজ করবেন।  মনে রাখবেন, আজ বাংলাদেশ যে সুনাম অর্জন করেছে, তার গর্বিত সৈনিক বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিটি নেতা-কর্মী। আমাদের সবাইকে সজাগ থাকতে হবে, যাতে কেউ সরকারের সুনাম নষ্ট করতে না পারে।

তিনি বলেন, সবাইকে এক থাকতে হবে। একজোট হয়ে কাজ করতে হবে। আজও হায়নারা আঘাত করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে। তাই আপনাদের কারো মনে দুঃখ-কষ্ট থাকতে পারে, কিন্তু দলের এবং দেশের জন্যই আমরা  কাজ করি। ঐক্যবদ্ধ থাকাই প্রমাণ করে আমরা দেশ ও জনগণের অতন্দ্র প্রহরী।

সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের রংপুর জেলার সভাপতি মমতাজ আহম্মেদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করীম রাজু, সহ-সভাপতি রোজী রহমান, যুগ্ম সম্পাদক অধ্যাপক মাজেদ আলী বাবুল, সাংগঠনিক সম্পাদক, রংপুর জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য তুহিন চৌধুরী।

পরে বাণিজ্যমন্ত্রী তার প্রয়াত সন্তান অপু মুনশির নামে প্রতিষ্ঠিত অপু মুনশি ফাউন্ডেশনের অধীনে নির্মানাধীন অপু মুনশি চ্যারিটেবল ক্যান্সার হাসপাতাল পরিদর্শন করেন। এছাড়াও পীরগাছা উপজেলার জমানবিল দাখিল মাদরাসার মাঠে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী হা-ডু-ডু ফাইনাল খেলা প্রধান অতিথি হিসাবে দেখেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

 

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়