বৃহস্পতিবার

০২ মে ২০২৪


১৯ বৈশাখ ১৪৩১,

২২ শাওয়াল ১৪৪৫

নারায়ণগঞ্জের ভোটে উপস্থিতি ভালো: রিটার্নিং কর্মকর্তা

নারায়ণগঞ্জ প্রতিনিধি || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৪:০৮, ১৬ জানুয়ারি ২০২২   আপডেট: ১৪:০৯, ১৬ জানুয়ারি ২০২২
নারায়ণগঞ্জের ভোটে উপস্থিতি ভালো: রিটার্নিং কর্মকর্তা

নারায়নগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের একটি কেন্দ্রে ভোটারদের লাইন, বিজনেস ইনসাইডার বাংলাদেশ

নারায়ণগঞ্জ (১৬ জানুয়ারি): নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ভোটার উপস্থিতিও তুলনামুলক ভালো বলে জানিয়েছেন রিটার্নিং কর্মকর্তা মাহফুজা আক্তার। তিনি বলেন, ভোট শান্তিপূর্ণ, উৎসবমূখর পরিবেশে ও গোলযোগবিহীন হচ্ছে। 

রিটার্নিং কর্মকর্তা মাহফুজা সকালে ১৩ নম্বর ও ১৫ নম্বর ওয়ার্ডের বিভিন্ন কেন্দ্র ঘুরে দেখেন এবং ভোটার ও ভোটগ্রহণ কর্মকর্তাদের সঙ্গে কথা বলেন। পরে বেলা ১২টার দিকে উপস্থিত সাংবাদিকদের তিনি বলেন, আমরা বিভিন্ন কেন্দ্রে দেখলাম, কথা বললাম। চার ঘণ্টায় ভালো ভোট কাস্ট হচ্ছে। ভোটারের উপস্থিতিও ভালো রয়েছে। তবে ভোট পড়ার হার নিয়ে আগাম ধারণা দিতে চাননি তিনি। 

তিনি বলেন, কোথাও বেশি, কোথাও কম ভোট পড়েছে। সকালের দিকে কয়েকটি কেন্দ্রে ধীরগতি দেখা গেছে। কোথাও কোনো মেশিন ডিস্টার্ব করেছে, সাময়িক কিছু সমস্যা ঘটলেও টেকনিক্যাল পার্সনরা দ্রুত সেরে নিচ্ছে। শান্তিপূর্ণ পরিবেশ বজায় রয়েছে, কোনো গোলযোগ নেই। উৎসবমুখর ভোট হচ্ছে। দিনশেষে ভোটার উপস্থিতি ‘বেশ ভালো হতে পারে’ বলে আশা প্রকাশ করেন তিনি। 

রবিবার সকাল ৮টা থেকে এ সিটির ১৯২টি কেন্দ্রে ভোট চলছে ইভিএমে, যা একটানা বিকাল ৪টা পর্যন্ত চলবে। ২০১১ সালে এ সিটির নির্বাচনে ভোটের হার ছিল ৬৯ শতাংশ। ২০১৬ সালে তা কমে ৬২ দশমিক ৩৩ শতাংশে দাঁড়ায়। করোনাভাইরাস সংক্রমণের মধ্যে এবার ৫ লাখ ১৭ হাজারের ভোটারের মধ্যে কত শতাংশ ভোট দেন, তাই এখন দেখার বিষয়।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়