বুধবার

০১ মে ২০২৪


১৮ বৈশাখ ১৪৩১,

২২ শাওয়াল ১৪৪৫

মিথ্যাচার করে একটি গোষ্ঠী জনগণকে বিভ্রান্ত করছে: কামরুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৪:১৪, ১১ ফেব্রুয়ারি ২০২৩  
মিথ্যাচার করে একটি গোষ্ঠী জনগণকে বিভ্রান্ত করছে:  কামরুল ইসলাম

সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক : মিথ্যাচার করে একটি গোষ্ঠী জনগণকে বিভ্রান্ত করছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি। মুক্তিযুদ্ধের বিরোধী শক্তি, যারা দেশকে ধ্বংস করতে চায়; তাদের প্রতিহত করারও আহ্বান জানিয়েছেন তিনি।

আজ শনিবার (১১ ফেব্রুয়ারি) সকালে ঢাকার কেরানীগঞ্জের আটি ভাওয়াল উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি একথা বলেন।

অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে শিশুপার্ক করে ইতিহাস মুছে ফেলার চেষ্টা করেছিলেন জিয়াউর রহমান। নতুন প্রজন্ম যাতে সঠিক ইতিহাস জানতে না পারে, সেজন্য অপচেষ্টা চালিয়েছিলেন তিনি। কিন্তু যারা দেশের বিরুদ্ধে মিথ্যাচার করছে তাদের ঘৃণা করতে হবে। মুক্তিযুদ্ধের বিরোধী শক্তি, যারা দেশকে ধ্বংস করতে চায়; তাদের প্রতিহত করতে হবে।

স্মার্ট বাংলাদেশ গড়তে সরকার কাজ করে যাচ্ছে জানিয়ে আওয়ামী লীগের এই নেতা আরও বলেন, বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। অতীতের কোনো সরকার শিক্ষা নিয়ে ভাবেনি।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এই সদস্য বলেন, সরকার বছরের প্রথম দিনে বিনামূল্যে বই তুলে দিচ্ছে শিক্ষার্থীদের হাতে। তথ্যপ্রযুক্তির বিষয়টি অন্য কোনো সরকার চিন্তাও করেনি। কিন্তু বর্তমান সরকার করেছে। তথ্যপ্রযুক্তির সব সুবিধা শিক্ষার্থীরা পাচ্ছে।

এ সময়, নেতিবাচক দিক পরিহার করে মোবাইলের ইতিবাচক দিক ব্যবহার করার আহ্বান জানান অ্যাডভোকেট কামরুল ইসলাম। তিনি বলেন, উন্নত দেশ হবে বাংলাদেশ। স্মার্ট বাংলাদেশ গড়তে সরকার কাজ করে যাচ্ছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আটি ভাওয়াল উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক মহাসচিব আব্দুল জলিল ভূইয়া, কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী চৌধুরী সেলিম ও সাধারণ সম্পাদক আলতাফ হোসেন বিপ্লব, শাক্তা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাবিবুর রহমান প্রমুখ।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়