বৃহস্পতিবার

০৯ মে ২০২৪


২৬ বৈশাখ ১৪৩১,

০১ জ্বিলকদ ১৪৪৫

থাইল্যান্ডে ১৯ বাংলাদেশি আটক

ডেস্ক রিপোর্ট || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৫:২৭, ২৩ জুন ২০২৩  
থাইল্যান্ডে ১৯ বাংলাদেশি আটক

সংগৃহীত

ডেস্ক রিপোর্ট: অবৈধভাবে প্রবেশের অভিযোগে ১৯ বাংলাদেশি নাগরিককে আটক করেছে থাইল্যান্ডের পুলিশ। আটককৃতরা সবাই অবৈধ অভিবাসী। এ সময় চার থাই নাগরিককেও আটক করা হয়।  বৃহস্পতিবার (২২ জুন) দক্ষিণ-পূর্ব এশিয়ার এই দেশটির  সোংখলা প্রদেশ থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃত বাংলাদেশিরা মালয়েশিয়া যাচ্ছিলেন। শুক্রবার (২৩ জুন) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে থাইল্যান্ডের সংবাদমাধ্যম ব্যাংকক পোস্ট।

প্রতিবেদনে বলা হয়েছে, বৃহস্পতিবার দক্ষিণাঞ্চলীয় সোংখলা প্রদেশের ব্যাং ক্লাম জেলায় পাঁচটি গাড়ি আটকানোর পর চার থাই নাগরিক এবং ১৯ জন অবৈধ বাংলাদেশি অভিবাসীকে গ্রেপ্তার করেছে ইমিগ্রেশন পুলিশ। গোপন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে পুলিশ তাদের গ্রেপ্তার করে।

ব্যাংকক পোস্ট বলছে, থাইল্যান্ডের সামুত প্রাকান প্রদেশ থেকে সোংখলা প্রদেশ হয়ে একদল অবৈধ অভিবাসীকে মালয়েশিয়া নিয়ে যাওয়া হচ্ছে বলে তথ্য পায় পুলিশ। এই তথ্যের ভিত্তিতেই ব্যাং ক্লাম জেলায় পুলিশ পাঁচটি গাড়ি আটকায় এবং ১৯ বাংলাদেশিসহ ২৩ জনকে আটক করে।

আটককৃত থাই নাগরিকদের চারজনই গাড়ি চালক। তাদের মধ্যে একজন নারী ও তিনজন পুরুষ।

লিংক: <blockquote class="twitter-tweet"><p lang="en" dir="ltr">SONGKHLA: Immigration police arrested four Thai nationals and 19 illegal Bangladeshi migrants after intercepting five cars in Bang Klam district of this southern province on Thursday. <a href="https://t.co/GkjB4DVUCz">https://t.co/GkjB4DVUCz</a> <a href="https://t.co/YEG8Kaacam">pic.twitter.com/YEG8Kaacam</a></p>&mdash; Bangkok Post (@BangkokPostNews) <a href="https://twitter.com/BangkokPostNews/status/1672086987329634304?ref_src=twsrc%5Etfw">June 23, 2023</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়