বৃহস্পতিবার

০২ মে ২০২৪


১৯ বৈশাখ ১৪৩১,

২২ শাওয়াল ১৪৪৫

রমজান উৎসবে ৭৫% ছাড় শারজাহ

আন্তর্জাতিক ডেস্ক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১১:৫৮, ২৪ মার্চ ২০২৩  
রমজান উৎসবে ৭৫% ছাড় শারজাহ

সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্ক: সংযুক্ত আরব আমিরাতের শারজাহ-তে শুরু হয়েছে রমজান উৎসব। আমিরাতের বিভিন্ন শহর ও অঞ্চলে চলা এ আয়োজনে ৭৫ শতাংশ পর্যন্ত ছাড় দেয়া হচ্ছে। খবর: গালফ নিউজ।

উৎসবের এ ৩৫ দিনে দর্শনার্থীরা বিনোদনমূলক ইভেন্ট, নানা অফার ও পুরস্কার জেতার পাশাপাশি শপিংমলে বিশাল ছাড় উপভোগ করার সুযোগ পাচ্ছেন। শারজাহ রমজান ফেস্টিভ্যাল চলাকালীন আমিরাতের মার্কেটগুলোয় ২৫ থেকে ৭৫ শতাংশ পর্যন্ত ছাড় দেয়া হচ্ছে। এবারের উৎসবের সেøাগান, ‘রমজান: টুগেদার উই মেক ইট মোর মেমোরেবল’। এবারের ৩৩তম শারজাহ রমজান ফেস্টিভ্যাল শুরু হয়েছে গত বুধবার। এর আয়োজক শারজাহ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এসসিসিআই)।

আয়োজক কমিটির মহাপরিচালক মোহাম্মদ আহমেদ আমিন আল আওয়াদি বলেন, উৎসব শুধু স্থানীয় অর্থনীতিকে শক্তিশালী বা বাজারে বাণিজ্যিক আন্দোলন সক্রিয় করতেই অবদান রাখবে না। বরং বিনিয়োগ বৃদ্ধিতেও সহায়তা করবে।

এসসিসিআই-এর অর্থনৈতিক সম্পর্ক ও বিপণন পরিচালক এবং ফেস্টিভ্যালের সাধারণ সমন্বয়কারী ইব্রাহিম রশিদ আল জারওয়ান বলেন, চেম্বার সব ক্রেতাদের জন্য একটি অনন্য এবং অবিস্মরণীয় অভিজ্ঞতা নিশ্চিত করতে অংশীদারদের সঙ্গে ঘনিষ্ঠভাবে কাজ করেছে।

চেম্বারের মিডিয়া বিভাগের পরিচালক জামাল সাইদ বুজাঙ্গল বলেন, অংশ নেয়া ব্যক্তিদের জন্য শপিং মল ও দোকানে চমক রয়েছে। উৎসব উপলক্ষে নানা ধরনের কর্মসূচির আয়োজন করেছে এসসিসিআই। এর মধ্য দিয়ে সমাজের বিভিন্ন শ্রেণির মানুষের চাহিদা পূরণ করা হবে।

আমিন আল আওয়াদি সরকারি ও বেসরকারি উভয় অংশীদারদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। তাদের সহায়তা ও নানা ধরনের অফারের উৎসবকে আরও সমৃদ্ধ করবে এবং এর মধ্য দিয়ে উৎসবে অংশ নেয়া বিভিন্ন বয়সের অতিথি অনন্য অভিজ্ঞতা অর্জন করবেন বলে তিনি আশাবাদী।  প্রসঙ্গত ২০২২ সালের উৎসবেও ৭৫ শতাংশ ছাড় দেয়া হয়েছিল।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়