United Commercial Bank (UCB)

বুধবার

২৮ সেপ্টেম্বর ২০২২


১৩ আশ্বিন ১৪২৯,

০১ রবিউল আউয়াল ১৪৪৪

গরুপাচার মামলায় গ্রেফতার পশ্চিমবঙ্গের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল

আন্তর্জাতিক ডেস্ক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৪:০২, ১১ আগস্ট ২০২২  
গরুপাচার মামলায় গ্রেফতার পশ্চিমবঙ্গের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল

ছবি: সংগৃহীত

ঢাকা (১১ আগস্ট): পশ্চিমবঙ্গের প্রভাবশালী তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল গরুপাচার মামলায় সিবিআইয়ের হাতে গ্রেফতার হলেন। আজ বৃহস্পতিবার স্থানীয় সময় সকালে বোলপুরের নিচুপট্টির বাড়িতে হানা দেয় ভারতের কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাটি। খবর, আনন্দবাজার পত্রিকা অনলাইন, এবিপি-আনন্দসহ বিভিন্ন ভারতীয় গণমাধ্যম।

গণমাধ্যমগুলোর প্রতিবেদনে বলা হয়, এ সময় দেড়ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় অনুব্রত মণ্ডলকে।  অনুব্রত মণ্ডল তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অত্যন্ত ঘনিষ্ঠ ও বীরভূম জেলা তৃণমূলের সভাপতি। ‌তাকে গ্রেফতারের ফলে ফের বড়সড় ধাক্কা খেল পশ্চিমবঙ্গ রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেস।

জানা গেছে, আজই আসানসোল আদালতে হাজির করা হবে অনুব্রতকে। তবে বাড়ি থেকে বের করার পর কোথায় নিয়ে যাওয়া হচ্ছে অনুব্রতকে, সে বিষয়ে স্পষ্টভাবে কিছুই জানায়নি সিবিআই।

এর আগে, আজ বৃহস্পতিবার সকাল ১০টার কিছুক্ষণ আগে অনুব্রতর নীচুপট্টির বাড়িতে পৌঁছন সিবিআই কর্মকর্তারা। তারা অনুব্রতর বাড়িতে ঢুকে সব দরজায় তালা মেরে দেন। নিয়ে নেওয়া হয় বাড়ির সবার মোবাইল ফোন। পরিস্থিতি এমন হয় যে, অনুব্রতর দেহরক্ষীরা পর্যন্ত বাড়িতে ঢুকতে পারছিলেন না। পরে অবশ্য অনুব্রতের দেহরক্ষীদের প্রধানকে ভেতরে ঢুকতে দেওয়া হয়। ঘণ্টাখানেক পর অনুব্রতকে বাড়ি থেকে বের করা হয়।

ধারণা করা হচ্ছে, দুর্গাপুরে সিবিআইয়ের ক্যাম্প অফিসে তাকে নিয়ে যাওয়া হবে। সেখানে দফায় দফায় তাকে জেরা করবে সিবিআই।

সর্বশেষ

Islami Bank Bangladesh Ltd

পাঠকপ্রিয়