শুক্রবার

২৬ এপ্রিল ২০২৪


১৩ বৈশাখ ১৪৩১,

১৭ শাওয়াল ১৪৪৫

বাজেটের মধ্যে দুর্দান্ত লুকে বাজিমাত ভিভো ওয়াই২২

ডেস্ক রিপোর্ট || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ২২:৪০, ৩০ মার্চ ২০২৩  
বাজেটের মধ্যে দুর্দান্ত লুকে বাজিমাত ভিভো ওয়াই২২

সংগৃহীত

ডেস্ক রিপোর্ট: মাত্র ১৯,৯৯৯ টাকা বাজেটের মধ্যে ওয়াই সিরিজের দুর্দান্ত স্মার্টফোন এনেছে গ্লোবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। ওয়াই২২ এর মেটাভার্স গ্রিন এবং স্টারলেট ব্লুয়ের নান্দনিকতা, দুর্দান্ত ক্যামেরা কোয়ালিটি, শক্তিশালী ব্যাটারি ও সুবিশাল স্টোরেজসহ আরী নানা ফিচারের গুণে মুগ্ধতা ছড়িয়েছে ইতোমধ্যে।

৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি চার্জের জন্য রয়েছে ১৮ ওয়াটের টাইপ সি ফাস্ট চার্জার। শতভাগ চার্জে পাওয়া যাবে টানা ২০ ঘণ্টা, অনলাইন ভিডিও স্ট্রিমিংয়ের সুবিধা আছে। আবার মাত্র ১৫ মিনিটের চার্জে উপভোগ যাবে প্রায় সাড়ে তিন ঘণ্টার ভিডিও কিংবা সিনেমা। আবার গেমপ্রেমীরা চাইলেই একই চার্জে খেলতে পারবে দুই রাউন্ড গেম। এর মাল্টি টার্বো ৫.৫ প্রযুক্তি দিচ্ছে আল্ট্রা গেইমিং মুড।

৫০ মেগাপিক্সেল রেয়ার ক্যামেরায় ব্যবহƒত এফ/১.৮ লেন্সে তোলা ছবি ঠিক যেন জীবন্ত প্রতিচ্ছবি। ন্যাচারাল, ভিনটাগ, সামার পার্টি, জাপানিজ স্টাইল, মনোক্রোম, সিলভার সøটসহ নানা পোট্রেট স্টাইলে ছবি তোলা যাবে। ফ্রন্ট ক্যামেরায় ব্যবহƒত হয়েছে এফ/২.০ লেন্সসমৃদ্ধ ৮ মেগাপিক্সেলের ক্যামেরা। এছাড়া রয়েছে সুপার নাইট ক্যামেরা দিচ্ছে রাতে ঝকঝকে ছবি তোলার অনন্য অভিজ্ঞতা।

দুর্দান্ত পারফরমেন্সের অভিজ্ঞতার জন্য এই স্মার্টফোনে প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৮৫। পাশাপাশি ফানটাচ ওএস ১২ অপারেটিং সিস্টেম দেয় স্মুথ স্ক্রলিংয়ের সঙ্গে স্মার্টফোনের র‌্যাম ৪ জিবি পর্যন্ত বর্ধিত করার সুযোগ। অর্থাৎ ৪জিবি র‌্যামের সঙ্গে আর ৪ জিবি অতিরিক্ত র‌্যাম ব্যবহার করে এক সঙ্গে অনেক অ্যাপ ব্যবহারের সেরা সুযোগ পাওয়া যাবে এই স্মার্টফোনে। আরও থাকছে ১২৮ জিবি রম ব্যবহারের সুযোগ, যা প্রয়োজনে বৃদ্ধি করা যাবে ১ টিবি পর্যন্ত।

স্টাইলিশ এবং ট্রেন্ডি ভিভো ওয়াই২২ সংগ্রহ করতে গ্রাহককে যেতে হবে ভিভোর যেকোনো অথোরাইজড ই-স্টোর কিংবা শো-রুমে।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়