United Commercial Bank (UCB)

শনিবার

০৪ ফেব্রুয়ারি ২০২৩


২২ মাঘ ১৪২৯,

১২ রজব ১৪৪৪

টুইটারের পরিচালনা বোর্ড ভেঙে দিয়েছেন ইলন মাস্ক

আন্তর্জাতিক ডেস্ক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৩:৫১, ১ নভেম্বর ২০২২   আপডেট: ১৩:৫২, ১ নভেম্বর ২০২২
টুইটারের পরিচালনা বোর্ড ভেঙে দিয়েছেন ইলন মাস্ক

ছবি: সংগৃহীত

ঢাকা (০১ নভেম্বর): টুইটারের পরিচালক বোর্ড সরিয়ে দিয়েছেন ইলন মাস্ক। বোর্ডের সমস্ত আধিকারিককে তিনি ছাঁটাই করে দিয়েছেন বলে জানা গেছে। তিনি একাই এখন টুইটারের সব দায়িত্ব সামলাবেন। খবর, সিএনএন-এর। 

মাস্ক টুইটার অধিগ্রহণের পরই তিনি গণ ছাঁটাই করবেন বলে ধারণা করেছিলেন অনেকে। এমনকি কয়েকটি সংবাদমাধ্যমে দাবি করা হয়েছে, ছাঁটাই প্রক্রিয়া শুরুর জন্য কর্মীদের নামের তালিকা চেয়েছেন বিশ্বের অন্যতম এই ধনী। কিন্তু সম্প্রতি এই দাবি অস্বীকার করেছেন মাস্ক নিজেই। তবে, তার পরেই জানা গেল, টুইটারের পরিচালন বোর্ড তিনি উঠিয়ে দিয়েছেন।

টুইটার অধিগ্রহণের পর থেকেই একের পর এক চমক দেখাচ্ছেন মাস্ক। টুইটারের সিইও পরাগ আগরওয়ালকে তিনি শুরুতেই ছাঁটাই করেছেন। সম্প্রতি টুইটারের ভেরিফিকেশন প্রক্রিয়া বা 'ব্লু টিক' অর্জনের প্রক্রিয়ায় পরিবর্তন আসতে চলেছে বলে জানান তিনি। 

বিভিন্ন সংবাদ মাধ্যমে জানানো হয়, এবার থেকে যারা টুইটারের 'ব্লু মেম্বার' অর্থাৎ যাদের টুইটারের সাবস্ক্রিপশন রয়েছে, তাদের মধ্যেই 'ব্লু টিক' সীমাবদ্ধ রাখা হবে। এই সাবস্ক্রিপশনের জন্য নির্দিষ্ট পরিমাণ টাকা দিতে হয়।  সেই খরচও বাড়িয়ে দেওয়া হতে পারে বলে মনে করা হচ্ছে। সাবস্ক্রিপশনের খরচ বেড়ে ১৯.৯৯ ডলার হতে পারে।  

Nagad

সর্বশেষ