Anwar Ispat

শনিবার

২২ জানুয়ারি ২০২২


৯ মাঘ ১৪২৮,

১৭ জমাদিউস সানি ১৪৪৩

Rangdhonu Group

ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে সরকারকে অভিনন্দন জানিয়েছে আজিয়াটা গ্রুপ

ডেস্ক রিপোর্ট || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৮:২৬, ৫ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৮:২৬, ৫ ডিসেম্বর ২০২১
ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে সরকারকে অভিনন্দন জানিয়েছে আজিয়াটা গ্রুপ

ছবি: সংগৃহীত

KSRM

ঢাকা (০৫ ডিসেম্বর): আজিয়াটা গ্রুপ বারহাদের প্রেসিডেন্ট অ্যান্ড গ্রুপ সিইও দাতো ইজ্জাদ্দিন ইদ্রিস ডিজিটাল বাংলাদেশ রূপকল্পের সফল বাস্তবায়নের জন্য বাংলাদেশ সরকারকে অভিনন্দন জানিয়েছেন।

এ প্রসঙ্গে আজ রবিবার রবি’র চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অফিসার সাহেদ আলম আজিয়াটা গ্রুপ সিইও’র পক্ষ থেকে আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, এমপি’র কাছে একটি অভিনন্দনপত্র হস্তান্তর করেন। 

রবি’র পক্ষ থেকে গণমাধ্যমগুলোতে পাঠানো এক সংবাদ-বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

সংবাদ-বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অভিনন্দনপত্রে আজিয়াটা গ্রুপ সিইও ইজ্জাদ্দিন আইসিটি প্রতিমন্ত্রী পলককে তাঁর তরুণ এবং উদ্যোমী নেতৃত্বের জন্য প্রশংসা করেছেন। এ ছাড়া, তিনি এটুআই-এর সহযোগিতায় ন্যাশনাল ইনফরমেশন সেন্টার, ৩৩৩ স্থাপন এবং বিডিঅ্যাপসকে ন্যাশনাল অ্যাপস্টোর হিসেবে স্বীকৃতি দেওয়ার জন্য আইসিটি প্রতিমন্ত্রীকে ধন্যবাদ জানান।  

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, দেশজুড়ে হাইটেক পার্ক স্থাপন, স্টার্ট আপভিত্তিক বিভিন্ন উদ্যোগ তৈরিতে স্টার্ট আপ বাংলাদেশের অবদান, সহজ ডিজিটাল সল্যুশনের মাধমে করোনা মহামারি মোকাবিলা, বিশ্বব্যাপী আইসিটি খাতের জন্য শীর্ষস্থানীয় আউটসোর্সিংয়ের গন্তব্য হিসেবে বাংলাদেশকে তুলে ধরা,ই-কমার্স খাতের সম্প্রসারণ এবং শেখ কামাল আইটি ট্রেনিং অ্যান্ড ইনকিউবেশন সেন্টারের মাধ্যমে দেশজুড়ে শিক্ষার্থীদের আইসিটির সাথে যুক্ত করার জন্য আইসিটিপ্রতিমন্ত্রীর প্রচেষ্টার প্রশংসা করেন তিনি।  

তারা আরও জানিয়েছে, আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক আজিয়াটা গ্রুপকে এই উদ্যোগের জন্য ধন্যবাদ জানান। দেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের পাশাপাশি একই বছর ডিজিটাল বাংলাদেশ রূপকল্পের সফল বাস্তবায়ন করতে পারায় তিনি উচ্ছ্বাস প্রকাশ করেন। 

উল্লেখ্য, আগামী ১২ ডিসেম্বর ডিজিটাল বাংলাদেশ দিবস।

UCB
Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়