রোববার

০৩ মার্চ ২০২৪


২০ ফাল্গুন ১৪৩০,

২১ শা'বান ১৪৪৫

ইজুরির কারণে ২০২৪ সাল পর্যন্ত ছিটকে গেলেন ডর্টমুন্ডের এনমেচা

স্পোর্টস ডেস্ক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৭:১৭, ২৪ নভেম্বর ২০২৩  
ইজুরির কারণে ২০২৪ সাল পর্যন্ত ছিটকে গেলেন ডর্টমুন্ডের এনমেচা

সংগৃহিত

স্পোর্টস ডেস্ক: নিতম্বে ইনজুরির কারণে ২০২৪ সাল পর্যন্ত ছিটকে গেছেন বরুসিয়া ডর্টমুন্ড মিডফিল্ডার ফেলিক্স এনমেচা। কোচ এডিন টেরজিক বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি সাংবাদিকদের বলেন,‘ নিতম্বের ইনজুরির কারণে এই বছরের বাকী সময় ফেলিক্স এনমেচাকে পাওয়া যাবে না। এটি শরীরের একটি জটিল অংশ এবং তাকে আমরা বিশ্রাম দিতে চাই।’

গত মৌসুমের শেষে উল্ফসবার্গ থেকে ৩০ মিলিয়ন ইউরোতে ডর্টুমুন্ডে যোগ দিয়েছেন এনমেচা। গত অক্টোবরে চ্যাম্পিয়ন্স লিগে নিউক্যাসলের বিপক্ষে ডর্টমুন্ডের হয়ে জয়সুচক গোলটি করেছেন এই মিডফিল্ডার।

হামবুর্গে জন্মগ্রহনকারী এনমেচা ও তার ভাই লুকাস বেড়ে উঠেছেন ইংল্যান্ডে। জার্মানির প্রতিনিধিত্ব করার আগে দুই জনই ম্যানচেস্টার সিটির একাডেমিতে ছিলেন। অপরাজিত থেকে নতুন মৌসুম শুরু করা ডর্টমুন্ড বায়ার্ন
মিউনিখ ও স্টুটগার্টের কাছে সর্বশেষ দুটি ম্যাচে হেরে যাওয়ায় নেমে গেছে বুন্দেসলিগার পয়েন্ট তালিকার পঞ্চম স্থানে। শীর্ষ পয়েন্টধারী লেভারকুজেনের চেয়ে ১০ পয়েন্টে পিছিয়ে রয়েছে তারা।
আগামীকাল শনিবার বরুশিয়া মনচেনগ্লাডবাচকে আতিথেয়তা দিবে ডর্টমুন্ড। কোচ টেরজিক বলেন,‘ বুন্দেসলিগায় সর্বশেষ ম্যাচে পরাজয়ের জন্য আমরাই দায়ী। শনিবার আমরা গ্লাডবাচের বিপক্ষে দেখাতে চাই যে, আমরা আরো ভালো করতে পারি।’ খবর বাসস।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়