রোববার

১৬ জুন ২০২৪


২ আষাঢ় ১৪৩১,

০৯ জ্বিলহজ্জ ১৪৪৫

ম্যানচেস্টার ইউনাইটেডে যাচ্ছেন নেইমার!

স্পোর্টস ডেস্ক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৪:৩৬, ২৪ মে ২০২৩  
ম্যানচেস্টার ইউনাইটেডে যাচ্ছেন নেইমার!

সংগৃহীত

স্পোর্টস ডেস্ক: পিএসজির অধ্যায়ের ইতি টানতে পারেন ব্রাজিলিয়ান তারকা ফুটবলার নেইমার জুনিয়র। বার্সেলোনায় ক্লাব ক্যারিয়ারে সোনালী সময়ই কেটেছিল সময়ের অন্যতম সেরা এই ফরোয়ার্ডের। এরপর রেকর্ড ট্রান্সফার ফিতে তিনি যোগ দেন ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইতে। তবে সময়ের সাথে সাথে ইনজুরি আর ফর্ম, দুয়ের ধাক্কায় ক্লাবটির সঙ্গে এখন আর নেইমারের সম্পর্ক আগের মতো ভালো নেই। ব্রাজিলিয়ান এই তারকাকে দলে ভেড়াতে আনুষ্ঠানিক প্রস্তাব দিতে যাচ্ছে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। এমনটি জানিয়েছে, ফরাসি সংবাদ মাধ্যম লেকিপসহ ইউরোপের বেশ কয়েকটি গণমাধ্যম।

গুঞ্জন আছে আগামী গ্রীষ্মেই দল বদল করতে পারেন ব্রাজিলিয়ান তারকা। ক্লাবও তাকে বিক্রি করতে চায়। নেইমারকে কেনার ব্যাপারে আগ্রহ আছে প্রিমিয়ার লিগের বেশ কয়েকটি ক্লাবেরই। এবার তাদের তালিকায় সবার উপরে উঠে এসেছে ম্যানচেস্টার ইউনাইটেড। বেশ কিছু প্রতিবেদনে জানানো হয়েছে, ইতোমধ্যে পিএসজির সঙ্গে ইউনাইটেডের আলাপ শুরু হয়েছে।

ইংলিশ ক্লাবটি অবশ্য এই মৌসুমে নেইমারকে ধারে নিতেই আগ্রহী। কিন্তু পিএসজি চাইছে পাকাপাকিভাবে বিক্রি করে দিতে। এর আগে নিউক্যাসেল ইউনাইটেডের নেইমারকে নিয়ে আগ্রহের কথা সংবাদ মাধ্যমে শোনা গিয়েছিল। এবার এলো রেড ডেভিলদের নাম। নেইমারের ক্লাব ছাড়তে চাওয়ার কারণটাও স্পষ্ট। চলতি মৌসুমে তিনি ও লিওনেল মেসিকে নিয়ে সমালোচনায় মুখর ছিলেন পিএসজি সমর্থকরা। বেশ কয়েকবার মাঠেই দুয়ো দেয়ার ঘটনাও ঘটেছে।

নেইমারের ইউনাইটেডে যাওয়ার পেছনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেন তার ব্রাজিলিয়ান সতীর্থ ক্যাসেমিরো। গত গ্রীষ্মেই তিনি রিয়াল মাদ্রিদ ছেড়ে ক্লাবটিতে যোগ দেন। দুই পক্ষের যোগাযোগটা হতে পারে তার মাধ্যমেই। নেইমারকে দলে নেয়া ইউনাইটেডের জন্য আরও সহজ হবে আগামী মৌসুমে চ্যাম্পিয়নস লিগ খেলা নিশ্চিত করতে পারলে। এজন্য চেলসি ও ফুলহামের বিপক্ষে সামনের দুই ম্যাচে এক পয়েন্ট পেলেই হবে ম্যানচেস্টার ইউনাইটেডের।

Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়