শুক্রবার

২৬ এপ্রিল ২০২৪


১৩ বৈশাখ ১৪৩১,

১৭ শাওয়াল ১৪৪৫

আইপিএলে যোগ দিতে ভাড়া করা বিমানে ভারত গেলেন মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১২:৫৭, ১ এপ্রিল ২০২৩  
আইপিএলে যোগ দিতে ভাড়া করা বিমানে ভারত গেলেন মোস্তাফিজ

সংগৃহীত

স্পোর্টস ডেস্ক: সাকিব আল হাসান ও লিটন দাসের আইপিএল যাত্রার পথে এনওসি বাধা হয়ে দাঁড়ালেও মুস্তাফিজুর রহমানের কোনো বাধা নেই। টেস্টের বিবেচনায় না থাকায় এবারের আইপিএলের শুরু থেকেই খেলতে পারবেন তিনি। সেই লক্ষ্যে আজ শনিবার (১ এপ্রিল) চার্টার্ড ফ্লাইটে করে আইপিএল খেলতে দেশ ছাড়লেন কাটার মাস্টার।

আয়ারল্যান্ডের বিপক্ষে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচ শেষে গতকাল শুক্রবার (৩১ মার্চ) রাতেই ঢাকা ফিরেছেন মুস্তাফিজ। ঢাকায় রাত কাটিয়ে সকাল ৮টার বিমানে ভারতের উদ্দেশে ঢাকা ছাড়লেন এই বাঁহাতি পেসার।

সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের আইপিএল যাত্রার কথা জানিয়ে মুস্তাফিজ লিখেছেন, ‘আইপিএল ২০২৩ খেলতে ভারতে যাচ্ছি। আমার দিল্লি ক্যাপিটালস পরিবারে যোগ দিতে তর সইছে না।’

গতকাল শুক্রবার থেকে মাঠে গড়িয়েছে আইপিএলের ১৬তম আসর। মুস্তাফিজের দল দিল্লি ক্যাপিটালসের মিশন শুরু হবে আজ থেকে। নিজেদের প্রথম ম্যাচে লক্ষ্ণৌ সুপার জায়ান্টের মুখোমুখি হবে দিল্লি। ম্যাচের বিবেচনাতেই মুস্তাফিজকে বিশেষ বিমানে করে ভারতে উড়িয়ে নিয়েছে দিল্লি। সবকিছু ঠিক থাকলে আজ দিল্লির একাদশে দেখা যেতে পারে বাংলাদেশি তারকাকে।

অন্যদিকে বাংলাদেশ থেকে সাকিব ও লিটন আইপিএলে ডাক পেলেও এনওসি জটিলতায় শুরু থেকে যোগ দিতে পারছেন না। দুজনেই খেলবেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে। কিন্তু আয়ারল্যান্ডের বিপক্ষে টেস্ট থাকায় তাদের এখনই ছাড়েনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়