শুক্রবার

১৯ এপ্রিল ২০২৪


৬ বৈশাখ ১৪৩১,

০৯ শাওয়াল ১৪৪৫

আইপিএলের উদ্বোধনী মঞ্চ মাতালেন অরিজিৎ, তামান্না ও রাশমিকা

স্পোর্টস ডেস্ক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ২১:০০, ৩১ মার্চ ২০২৩  
আইপিএলের উদ্বোধনী মঞ্চ মাতালেন অরিজিৎ, তামান্না ও রাশমিকা

সংগৃহীত

স্পোর্টস ডেস্ক: গুজরাট টাইটান্স ও চেন্নাই সুপার কিংসের ম্যাচ দিয়ে শুরু হচ্ছে এবারের আইপিএল। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে শুরু হচ্ছে ১৬তম আসর। জমজমাট টুর্নামেন্টের আগে উদ্বোধনী মঞ্চ মাতালেন সঙ্গীতশিল্পী অরিজিৎ সিং, অভিনেত্রী তামান্না ভাটিয়া ও রাশমিকা মান্ধানা।

উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতেই মঞ্চে আসেন অরিজিৎ। গুজরাটি গান দিয়ে পারফর্ম শুরু করেন তিনি। এরপর মঞ্চস্ত হয় তার বিখ্যাত চান্না মেরেয়া, কবীরার মতো গানগুলো। তার গান শেষে সস্ত্রীক স্টেডিয়ামে আসেন বিসিসিআই সচিব জয় শাহ। উপস্থিত হয়েছিলেন বোড সভাপতি রজার বিনি। আইপিএলের চেয়ারম্যান অরুণ ধুমলও ছিলেন তাদের সঙ্গে।

এরপর মঞ্চ দখল করেন তামান্না ভাটিয়া। তেলেগু, গুজরাটিসহ একাধিক ভাষার সুপারহিট গানে নাচেন দক্ষিণী এই অভিনেত্রী। তার পরেই মঞ্চে আসেন পুষ্পা সিনেমার অভিনেত্রী রাশমিক। মঞ্চে এসে দর্শকদের স্বাগত জানিয়ে পুষ্পা সিনেমার ‘সামি, সামি’ গানে নাচেন তিনি। তার পর পারফর্ম করেন ‘শ্রীবল্লি’ গানে। অস্কারজয়ী গান নাটু নাটুরও মঞ্চয়ান হয় এবারের অনুষ্ঠানে।

রাত ৮টায় প্রথম ম্যাচে মাঠে নামবে গুজরাট টাইটান্স ও চেন্নাই সুপার কিংস। পরদিন খেলা আছে সাকিব-লিনটদের কলকাতা নাইট রাইডার্সের। শাহরুখ খানের দল নিজেদের প্রথম ম্যাচে খেলবে পাঞ্জাব কিংসের বিপক্ষে। দিনের দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে লখনৌ সুপার জায়ান্টস ও দিল্লি ক্যাপিটালস।

২১ মে গ্রুপ পর্ব শেষে অপেক্ষা প্লে-অফ পর্বের জন্য। দুটি কোয়ালিফাইয়ার ও একটি এলিমিনেটর শেষে ফাইনাল হবে ২৮ মে। ১০ দলের অংশগ্রহণে শুরু হতে যাওয়া এই আসরে ম্যাচ হবে মোট ৭৪টি। 

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়