বৃহস্পতিবার

১৮ এপ্রিল ২০২৪


৫ বৈশাখ ১৪৩১,

০৯ শাওয়াল ১৪৪৫

হাসপাতালে মেহেদী হাসান মিরাজ

স্পোর্টস ডেস্ক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৫:৩১, ১৭ মার্চ ২০২৩  
হাসপাতালে মেহেদী হাসান মিরাজ

সংগৃহীত

স্পোর্টস ডেস্কঃ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আয়ারল্যান্ডের বিপক্ষে শনিবার (১৮ মার্চ) শুরু হচ্ছে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এর আগে আজ শুক্রবার (১৭ মার্চ) সকাল ১০টা থেকে অনুশীলন করছেন তামিম-সাকিবরা। অনুশীলন শুরুর আগে গা গরম করতে ফুটবল খেলে বাংলাদেশ। ফুটবল খেলতে গিয়ে চোখে আঘাত পেয়েছেন মেহেদী হাসান মিরাজ। আঘাত কতটা গুরুতর, এ ব্যাপারে এখনও বিস্তারিত জানা যায়নি।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের ড্রেসিংরুম প্রান্তে দুই দলে ভাগ হয়ে ফুটবল খেলছিলেন ক্রিকেটাররা। পায়ে বল পেয়ে গোল করতে চেয়েছিলেন মিরাজ। কিন্তু ডিফেন্ডার হিসেবে দাঁড়িয়ে ছিলেন পেসার হাসান মাহমুদ। তার ট্যাকলে বল আঘাত হানে মিরাজের চোখে। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সিটি স্ক্যান করানো হলেও তার রিপোর্ট ভালো এসেছে। মিরাজকে নিয়ে যাওয়া হয়েছে চোখের চিকিৎসকের কাছে।

বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছেন মিরাজের সিটি স্ক্যানের রিপোর্ট ভালো এসেছে, ‘আমরা ওকে ডাক্তারের কাছে নিয়ে গিয়েছিলাম। ওখানে সিটি স্ক্যান করানো হয়, ওই রিপোর্ট ভালো এসেছে। আমরা মিরাজকে চোখের ডাক্তারের কাছে নিয়ে যাচ্ছি। ডাক্তার কী বলে, তারপর মিরাজের অবস্থা সম্পর্কে জানা যাবে।’

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়