United Commercial Bank (UCB)

বৃহস্পতিবার

২৯ সেপ্টেম্বর ২০২২


১৪ আশ্বিন ১৪২৯,

০২ রবিউল আউয়াল ১৪৪৪

শাস্তি নয়, অধিনায়কত্ব পেলেন সাকিব

ডেস্ক রিপোর্ট || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৮:৫২, ১৩ আগস্ট ২০২২  
শাস্তি নয়, অধিনায়কত্ব পেলেন সাকিব

ছবি: সংগৃহীত

ঢাকা (১৩ আগস্ট): বিসিবির অনুমতি না নিয়ে বেটিং কম্পানির সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ার পরেও শাস্তি থেকে রেহাই পেলেন সাকিব আল হাসান। বরং তাকে দেওয়া হয়েছে টি-টোয়েন্টির অধিনায়কের দায়িত্ব। আসন্ন এশিয়া কাপ, নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য সাকিবকেই অধিনায়ক করা হয়েছে।

শনিবার বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের বাসায় দীর্ঘ সভার পর এই সিদ্ধান্ত হয়।

সভা শেষে বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস সাংবাদিকদের বলেন, 'এটা নিয়ে আগেই বিসিবিতে একটা সিদ্ধান্ত ছিল। আজও এখানে অনেক আলোচনা হয়েছে। বিসিবি প্রেসিডেন্ট ছিলেন। সামনে আমাদের এশিয়া কাপ আছে। এরপর নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ এবং বিশ্বকাপ। এই তিনটি সিরিজের জন্য আমরা সাকিব আল হাসানকে অধিনায়ক হিসেবে ঘোষণা করছি। পরবর্তীতে আমরা তাকে অধিনায়ক হিসেবে রাখব কিনা, সে বিষয়ে সিদ্ধান্ত নেব।'

উল্লেখ্য, জুয়াড়ি প্রস্তাব গোপন করায় ২০১৯ সালে এক বছর নিষিদ্ধ হয়েছিলেন সাকিব। তার পরও তিনি শিক্ষা নেননি। এবার বিসিবিকে না জানিয়ে ‘বেটউইনার নিউজ’ নামের একটি জুয়াসংশ্লিষ্ট প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি করেন। ফেসবুকে পোস্টও করেন। এরপর ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, সাকিবকে জুয়া অথবা ক্রিকেট, যেকোনো একটা বেছে নিতে হবে। এর কিছু সময় পর সাকিব ই-মেইলের মাধ্যমে বিসিবিকে জানান, তিনি চুক্তি বাতিল করেছেন।

 

সর্বশেষ

Islami Bank Bangladesh Ltd

পাঠকপ্রিয়