শুক্রবার

২৯ মার্চ ২০২৪


১৫ চৈত্র ১৪৩০,

১৯ রমজান ১৪৪৫

রিমান্ড নামঞ্জুর, কারাগারে মাহি

নিজস্ব প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৪:৩৭, ১৮ মার্চ ২০২৩   আপডেট: ১৪:৩৭, ১৮ মার্চ ২০২৩
রিমান্ড নামঞ্জুর, কারাগারে মাহি

সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক: চিত্রনায়িকা মাহিয়া মাহিকে কারাগারে পাঠানো হয়েছে। আজ শনিবার গ্রেপ্তারের পর তাকে গাজীপুর চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টে (সিএমএম) পাঠানো হয়। বিচারক রিমান্ড নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গাজীপুর মহানগর পুলিশের সহকারী কমিশনার আসাদুজ্জামান সংবাদমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘মাহিয়া মাহিকে আদালতে নিয়ে ৭ দিনের রিমান্ড চায় পুলিশ। তবে আদালত রিমান্ড মঞ্জুর না করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন’

এর আগে মাহিকে গ্রেপ্তারের পর এক সংবাদ সম্মেলনে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম জানিয়েছিলেন, মাহিকে আজই আদালতে হাজির করা হবে এবং তার রিমান্ড চাওয়া হবে।

ওমরাহ পালন শেষে দেশে ফিরলে বিমানবন্দর এলাকা থেকে শনিবার (১৮ মার্চ) বেলা ১২টার দিকে তাকে গ্রেপ্তার করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। তবে একই মামলায় তবে তার স্বামী রাকিব সরকার পলাতক আছেন।

শুক্রবার রাতে গাজীপুরের বাসন থানার এসআই রোকন মিয়া বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মাহি ও তার স্বামী রাকিব সরকারের বিরুদ্ধে এ মামলা করেন।

এছাড়া জমি দখলের অভিযোগে তাদের বিরুদ্ধে হুকুমের আসামি করে আরও একটি মামলা করেছেন স্থানীয় বাসিন্দা ইসমাইল হোসেন।

এদিকে শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে ফেসবুক লাইভে গ্রেপ্তার হওয়ার আশঙ্কা প্রকাশ করেন এই চিত্রনায়িকা। সৌদি আরব থেকে করা সেই ফেসবুক লাইভে মাহি বলেন, ‘হতে পারে আমি দেশে আসার সঙ্গে সঙ্গে হয়তবা আমরা অ্যারেস্ট হতে পারি। যা হবার হবে, আমরা ফেস করব।’

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়