United Commercial Bank (UCB)

বৃহস্পতিবার

১৮ আগস্ট ২০২২


৩ ভাদ্র ১৪২৯,

১৮ মুহররম ১৪৪৪

ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু, প্রথম দিনেই কাউন্টারে ভিড়

নিজস্ব প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১০:৩০, ১ জুলাই ২০২২   আপডেট: ১০:৩৮, ১ জুলাই ২০২২
ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু, প্রথম দিনেই কাউন্টারে ভিড়

ছবি। বিজনেস ইনসাইডার বাংলাদেশ

ঢাকা (০১ জুলাই):  আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে আজ ১ জুলাই শুক্রবার থেকে ট্রেনের অগ্রিম টিকেট বিক্রি শুরু হয়েছে। আজ সকাল ৮টা থেকে এ কার্যক্রম শুরু হয়। প্রথম দিনেই কাউন্টারে উপচে পড়া ভিড় পরিলক্ষিত হচ্ছে। 

সরেজমিনে গিয়ে কথা বলে জানা গেছে, কেউ কেউ ফজরের নামাজের পর এবং কেউ কেউ তারও আগে এসে লাইনে দাঁড়িয়েছেন। আবার কেউ কেউ সকাল সাত বা সাড়ে সাতটার দিকে দাঁড়িয়েছেন। 

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, আজ মূলত ঈদ যাত্রা উপলক্ষে ৫ জুলাইয়ের অগ্রিম টিকিট বিক্রি হচ্ছে। এবার ঈদে ছয় জোড়া বিশেষ ট্রেন পরিচালনা করা হচ্ছে।

এদিকে, গতবাররের মতো এবারও ৫০ শতাংশ টিকিট কাউন্টারে এবং বাকি ৫০ শতাংশ টিকিট মিলছে অনলাইনে। রেল কর্তৃপক্ষ জানিয়েছে, ১ জুলাই থেকে ৫ জুলাই পর্যন্ত চলবে অগ্রিম টিকিট বিক্রি।

রেল সূত্রে জানা যায়, ঢাকার কমলাপুর স্টেশনে সমগ্র উত্তরাঞ্চলগামী আন্তঃনগর ট্রেনের টিকেট, কমলাপুর শহরতলী প্লাটফরম থেকে রাজশাহী ও খুলনাগামী ট্রেনের টিকেট পাওয়া যাচ্ছে।

এদিকে, ঈদের ফেরত টিকিট বিক্রি শুরু হবে ৭ জুলাই। ঈদ শেষে ফিরতি ট্রেনের ক্ষেত্রে ১১ জুলাইয়ের টিকেট পাওয়া যাবে ৭ জুলাই, ১২ জুলাইয়ের ট্রেনের টিকেট ৮ জুলাই, ১৩ জুলাইয়ের টিকেট ৯ জুলাই এবং ১৪ ও ১৫ জুলাইয়ের টিকেট ১১ জুলাই পাওয়া যাবে।

Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়