শুক্রবার

১৭ মে ২০২৪


৩ জ্যৈষ্ঠ ১৪৩১,

০৯ জ্বিলকদ ১৪৪৫

অভিনেত্রী শিমুর লাশ উদ্ধার: স্বামীসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৪:১৭, ১৮ জানুয়ারি ২০২২  
অভিনেত্রী শিমুর লাশ উদ্ধার: স্বামীসহ আটক ২

ছবি: সংগৃহীত

ঢাকা (১৮ জানুয়ারি): চলচ্চিত্র অভিনেত্রী রাইমা ইসলাম শিমুর (৩৫) মরদেহ উদ্ধারের ঘটনায় তার স্বামী নোবেলসহ দুইজনকে আটক হয়েছে। গতকাল সোমবার রাতে তাদেরকে আটক করা হয় বলে জানা যায়।

ঢাকা জেলা পুলিশ সুপার মো. মারুফ হোসেন সরদার দুজনকে আটকের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

এর আগে, গতকাল সোমবার দুপুরে ঢাকার কেরানীগঞ্জের হজরতপুর ব্রিজের নিকটবর্তী আলিয়াপুর এলাকা থেকে চলচ্চিত্র অভিনেত্রী রাইমা ইসলাম শিমুর লাশ উদ্ধার করা হয়। লাশটি বস্তায় ভরে ফেলে রাখা হয়েছিল বলে পুলিশ সূত্রে জানা যায়। তবে, কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বা এর সঙ্গে যুক্ত তা এ প্রতিবেদন লেখা পর্যন্ত জানা যায়নি।

কেরানীগঞ্জ মডেল থানার পরিদর্শক (তদন্ত) কাজী রমজানুল হক গণমাধ্যমকে এ বিষয়ে জানান, লাশটি টুকরা করে দুটি বস্তায় ভরে ফেলে রাখা হয়। স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে খণ্ডিত অংশগুলো উদ্ধার করে পুলিশ। নিহত শিমুর গলায় একটি দাগ রয়েছে।

তিনি আরও জানান, ময়নাতদন্তের জন্য লাশ স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

এদিকে, কলাবাগান থানার উপপরিদর্শক মো. বিপ্লব হাসান গণমাধ্যমকে জানান, অভিনেত্রী রাইমা ইসলাম শিমুর স্বামী রবিবার রাতে একটা জিডি করেন। জিডিতে তিনি উল্লেখ করেন, রবিবার সকালে শিমু কাউকে কিছু না জানিয়ে বের হন। এর পর থেকে তাঁর আর খোঁজ পাওয়া যাচ্ছিল না। 

প্রসঙ্গত, ১৯৯৮ সালে পরিচালক কাজী হায়াতের ‘বর্তমান’ সিনেমা দিয়ে শিমুর চলচ্চিত্রে  অভিষেক হয় বলে জানা যায়। এরপর ২৩টি চলচ্চিত্রে তিনি অভিনয় করেছিলেন বলে এক সাক্ষাৎকারে দাবি করেছিলেন।  এ ছাড়া তিনি অর্ধশত নাটকে অভিনয় করেছেন বলে জানা গেছে।

Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়