সোমবার

২২ এপ্রিল ২০২৪


৯ বৈশাখ ১৪৩১,

১২ শাওয়াল ১৪৪৫

মুক্তির আগেই ‘অসময়’র প্রি-বুকিং 

বিনোদন ডেস্ক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৫:৪২, ১১ জানুয়ারি ২০২৪  
মুক্তির আগেই ‘অসময়’র প্রি-বুকিং 

সংগৃহিত

পহেলা জানুয়ারি ফার্স্ট লুক পোস্টার প্রকাশের পর ৯ জানুয়ারি অসময়-এর ট্রেলার মুক্তি পায়। সামাজিক যোগাযোগ মাধ্যমে ফিল্মটি নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা এখন বেশ তুঙ্গে! সেই উত্তেজনাকে আরও নতুন উদ্যমে বাড়িয়ে দিয়ে দেশে এই প্রথমবারের মতো ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গ নিয়ে এসেছে ‘অসময় প্রি-বুকিং প্যাক’। 

আগামী ১৭ই জানুয়ারি পর্যন্ত বঙ্গ-এর ওয়েবসাইট অথবা অ্যাপে ঢুকে অগ্রিম বুকিং করে রাখলে দর্শকরা পাবেন সবার আগে অসময় দেখার সুযোগ।

বঙ্গ-এর চিফ টেকনোলজি অফিসার সাদিদ হক বলেন, ‘বঙ্গ তার দর্শকদের বাঁধাহীন বিনোদন দিতে সবসময়ই বদ্ধ পরিকর। সেই লক্ষ্যেই এবার আমরা এনেছি এই প্রি-বুকিং সিস্টেম। এতে করে আমাদের ইউজাররা আগে থেকেই কন্টেন্ট কিনে রাখতে পারবেন, সহজেই তাদের অ্যাপ লোড করতে পারবেন এবং কোনো ঝামেলা ছাড়াই সরাসরি কন্টেন্ট দেখতে পারবেন।’

শুধু তাই নয়, ১৬ জানুয়ারি অনুষ্ঠিত হবে ‘অসময়’-এর একটি স্পেশাল প্রিমিয়ার শো। যেখানে উপস্থিত থাকবেন নির্মাতা অমিসহ অন্যান্য কলাকুশলীরা। ১৫ জানুয়ারির মধ্যে যারা প্রি-বুকিং করবেন, তাদের মধ্য থেকে ৫০ জন পাবেন অসময় টিমের সঙ্গে বসে এই প্রিমিয়ার দেখার এক বিশেষ সুযোগ!  

বঙ্গ-এর এই প্রি-বুকিংয়ের বিষয়ে নির্মাতা কাজল আরেফিন অমি-ও। তিনি বলেন, “ট্রেলার রিলিজের পর থেকেই আমরা অসময় নিয়ে খুব ভালো সাড়া পাচ্ছি। মূল সিনেমাটি দেখতে অনেকেই খুব আগ্রহ নিয়ে বসে আছেন। বঙ্গ-এর এই প্রি-বুকিং সিস্টেম তাদের ‘অসময়’ দেখার অভিজ্ঞতাকে আরও সহজ করবে আমি মনে করি।”

বুধবার বঙ্গ-এর ফেসবুক পেইজ থেকে একটি পোস্টের মাধ্যমে এই প্রি-বুকিংয়ের ঘোষণা দেওয়া হয়। পোস্টে এই ক্যাম্পেইনে অংশগ্রহণের নিয়মকানুন সম্পর্কে বলা হয়-

১।  এই লিংকে ক্লিক করে এখনই কিনুন 'অসময়' প্রি-বুক প্যাক।

২। নিজের নাম ও ফোন নাম্বার নিয়ে আপনার প্রোফাইল আপডেট করুন।

৩। ১৫ই জানুয়ারি দুপুর ১২টার মধ্যে যারা প্রি-বুকিং করবেন তাদের মধ্য থেকে লটারির মাধ্যমে ৫০ জন সৌভাগ্যবান বিজয়ী পাবেন অসময় টিমের সাথে বসে প্রিমিয়ার দেখার সুযোগ!

৪। সৌভাগ্যবান বিজয়ীদের সাথে তাদের বঙ্গ প্রোফাইলে থাকা ফোন নাম্বারে যোগাযোগ করা হবে।

এতে অভিনয় করেছেন সময়ের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ, প্রথিতযশা অভিনেতা তারিক আনাম খান, মনিরা মিঠু, রুনা খান, শাশ্বত দত্ত, ইন্তেখাব দিনার, ইরেশ জাকের, শরাফ আহমেদ জীবন, শিমুল শর্মা, জিয়াউল হক পলাশসহ আরও অনেকে। 

‘অসময়’-এর প্রযোজক ও বঙ্গ-এর চিফ কন্টেন্ট অফিসার মুশফিকুর রহমান মঞ্জু বলেন, ‘আমরা দর্শকদের জন্য সিনেমা বানাই। তাই আমরা চাই দর্শকরা সেই সিনেমাটা নির্বিঘ্নে, ঝামেলাহীনভাবে দেখুক। সেই জন্য আমরা এনেছি অসময় প্রি-বুকিং প্যাক। যেখানে দর্শকরা আগে ভাগেই অসময় দেখার জন্য রেডি হয়ে থাকতে পারবেন এবং মুভিটি রিলিজ পেলে বাধাহীনভাবে দেখতে তা পারবেন। তাছাড়া  অসময় নিয়ে এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় যে হাইপ সৃষ্টি হয়েছে, তাতে আমরা আশা করছি সিনেমাটিকে দর্শকরা ভালোভাবেই গ্রহণ করবেন।’

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়