মঙ্গলবার

২৩ এপ্রিল ২০২৪


১০ বৈশাখ ১৪৩১,

১৩ শাওয়াল ১৪৪৫

বিয়ে করছেন মৌসুমী হামিদ

বিনোদন ডেস্ক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৫:৩৯, ১১ জানুয়ারি ২০২৪  
বিয়ে করছেন মৌসুমী হামিদ

সংগৃহিত

বিনোদন ডেস্ক: অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ। বুধবার (১০ জানুয়ারি) সন্ধ্যায় ছিল তার গায়ে হলুদের অনুষ্ঠান।

জানা গেছে, বেশ কিছুদিন ধরে প্রেম করছিলেন আবু সাইয়িদ রানা ও মৌসুমী হামিদ। তাদের এ প্রেমের সম্পর্ক বিয়ে অবধি নিতে দুজনই পারিবারিক সম্মতি আদায় করেছেন। আগামীকাল শুক্রবার (১২ জানুয়ারি) তাদের বিয়ে সম্পন্ন হবে বলে জানা গেছে।
 
মৌসুমী হামিদের বর ঢাকার ছেলে আবু সাইয়িদ রানা। তিনিও বিনোদন মাধ্যমের সঙ্গে জড়িত। তবে তিনি ক্যামেরার পেছনে কাজ করেন।
  
বিয়ে প্রসঙ্গে মৌসুমী হামিদ বা রানা কেউই মুখ খোলেননি। তবে বুধবার দিবাগত রাতে তাদের গায়ে হলুদের কয়েকটি ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে। সেই ছবির সূত্র ধরে কথা হয় মৌসুমীর ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু ও অভিনয়শিল্পীর সঙ্গে। তারা বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন।
 
জানা যায়, অভিনেত্রীর পরিবার ও ঘনিষ্ঠ কিছু বন্ধুদের নিয়ে বিয়ের আয়োজন সারছেন। বিয়ের পরে দেশের বাইরে হানিমুনে যাওয়ার কথা রয়েছে তাদের।
 
মৌসুমী হামিদ একজন বাংলাদেশি মডেল এবং অভিনেত্রী। তার জনপ্রিয়তা বাড়তে থাকে ২০১০ এ লাক্স-চ্যানেল আই সুপারস্টার-এ রানার্স আপ হওয়ার পর থেকে। তারপর থেকেই অনেক টিভি শো যেমন: "লাভ র‍্যাক্টেঙ্গেল (ভালোবাসার চতুষ্কনে)", রেডিও চকলেট এবং আরো অনেক ক্ষেত্রে অংশগ্রহণ করেছেন।
 
২০১৩ সাল থেকেই হামিদ কিছু চলচ্চিত্রে অভিনয় করেছেন। এগুলোর মধ্যে উল্লেখযোগ্য হলো: অনন্য মামুনের ব্ল্যাকমেইল (২০১৫), সাফি উদ্দিনের ফুল লেনথ লাভ স্টোরি:পার্ট টু এবং শামিম আহমেদ রনির মেন্টাল (২০১৫)।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়