শনিবার

১৫ জুন ২০২৪


১ আষাঢ় ১৪৩১,

০৮ জ্বিলহজ্জ ১৪৪৫

বিয়ে করলেন গায়ক ইমরান

বিনোদন ডেস্ক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১১:২৭, ২৫ মে ২০২৩   আপডেট: ১১:৩০, ২৫ মে ২০২৩
বিয়ে করলেন গায়ক ইমরান

সংগৃহীত

বিনোদন ডেস্ক: বিয়ে করলেন জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুল। বুধবার (২৪ মে) পারিবারিক আয়োজনে তার বিয়ে সম্পন্ন হয়েছে।

সামাজিকমাধ্যম ফেসবুকে নিজের পেজে বিয়ের সুখবরটি জানিয়েছেন ইমরান নিজেই। একইসঙ্গে বিয়ের সাজে স্ত্রীর সঙ্গে তোলা কয়েকটি ছবি পোস্ট করে দোয়া চেয়েছেন তিনি।  

ইমরান লেখেন, আমাদের জন্য সবাই দোয়া করবেন, আমরা যেন একে-অপরের পাশে থেকে নিজেদের সুখ-দুঃখ ভাগাভাগি করে চলতে পারি জীবনের বাকিটা পথ।

বিয়ের বিষয়ে ইমরান লেখেন, বিয়ে মানুষের জীবনের অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি অংশ। আল্লাহর অশেষ রহমতে আজ (২৪ মে) থেকে আমি ও আমার স্ত্রী মেহের আয়াত জেরিন আমাদের জীবনের নতুন এই অধ্যায় শুরু করলাম। পারিবারিকভাবেই আমাদের এই বিয়ের আয়োজন। তাই ছোট পরিসরে অনেকটা ঘরোয়া পরিবেশেই বিয়েটা হলো।

আগামী নভেম্বরে বড় পরিসরে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করবেন বলেও জানালেন ইমরান। সে আয়োজনে সংগীত ও সিনেমা অঙ্গনের ঘনিষ্ঠজনদের নিমন্ত্রণ করবেন এ গায়ক।

২০০৮ সালে চ্যানেল আই সেরাকণ্ঠ প্রতিযোগিতার মাধ্যমে ইমরান মাহমুদুলের সংগীত ক্যারিয়ার শুরু হয়। এরপর তিনি একক গায়ক ও সংগীত পরিচালক হিসেবে কাজ শুরু করেন। তার কণ্ঠে বহু গান শ্রোতাপ্রিয়তা পেয়েছে। জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ অর্জন করেছেন বেশ কিছু পুরস্কার।  

Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়