United Commercial Bank (UCB)

শনিবার

০৪ ফেব্রুয়ারি ২০২৩


২২ মাঘ ১৪২৯,

১২ রজব ১৪৪৪

ঢাকায় সালমান খানের ভাই সোহেল খান 

বিনোদন প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৯:০৭, ১৫ সেপ্টেম্বর ২০২২  
ঢাকায় সালমান খানের ভাই সোহেল খান 

বলিউড তারকা সোহেল খান। ছবি: সংগৃহীত

ঢাকা (১৫ সেপ্টেম্বর): বলিউডের সুপারস্টার ভাই সালমান খানের বার্তা নিয়ে ঢাকায় এসেছেন বলিউড তারকা সোহেল খান। আজ বৃহস্পতিবার দুপুর দুইটা নাগাদ এই তারকা ঢাকায় নেমে সরাসরি চলে যান বনানীতে। সেখানে ভাই সালমান খানের চ্যারিটেবল ট্রাস্টের ফ্যাশন ব্র্যান্ড ‘বিইং হিউম্যান’-এর আউটলেট উদ্বোধন করেন সোহেল খান।

এর আগেই ‘বিইং হিউম্যান বাংলাদেশ’-এর ফেসবুক পেজ থেকে এক ভিডিওবার্তায় বলিউড সুপারস্টার সালমান খান বলেন, হাই বাংলাদেশ। তোমাদের জন্য একটি সারপ্রাইজ আছে। আর সেটি হচ্ছে ‘বিইং হিউম্যান ক্লথিং’ ঢাকার বনানীতে চালু হতে যাচ্ছে।

সালমানের সে ব্যবসার অংশ হিসেবে আজ বৃহস্পতিবার দুপুরে বনানীর আউটলেটে হাজির হন সোহেল খান। তাকে নেচে-গেয়ে বরণ করে নেন একদল নৃত্যশিল্পী। এ সময় সোহেল খান নিজেও নেচে তাদের সঙ্গ দেন।

উদ্বোধনী অনুষ্ঠানে সোহেল খানের সঙ্গে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির সিইও সঞ্জিব রাও এবং সালমান খানের ভাগ্নে আয়ান অগ্নিহোত্রি।

উদ্বোধনী অনুষ্ঠানে সোহেল খান বলেন, এখানে এসে আপনাদের দেখে অসাধারণ লাগছে। কারণ, প্রতিটি মানুষ হাসিখুশি। মনে হচ্ছে সবাই সুখী। আরও মনে হল, সবাই সালমান খানের এই উদ্যোগের অংশীদার। অথচ আমি এখানে নামার আগে খুব নার্ভাস ছিলাম। মনে মনে ভাবছিলাম, সালমানের বদলে আপনারা আমাকে গ্রহণ করবেন তো?

সালমান খানের ব্যস্ততার প্রসঙ্গ টেনে তার ভাই বলেন, ওঁর (সালমান) এখন অনেক ব্যস্ততা। একসঙ্গে অনেক কাজ হাতে। এ জন্যই আমি এসেছি।

প্রসঙ্গত,  অসহায় মানুষের পাশে দাঁড়াতে  ২০১২ সালেভারতের মুম্বাইতে শুরু হয় ‘বিইং হিউম্যান’-এর পথচলা। পোশাকের এই ব্র্যান্ডটির বিক্রয়ের লভ্যাংশের একটা অংশ ব্যয় করা হয় পিছিয়ে থাকা জনগোষ্ঠীর শিক্ষা ও স্বাস্থ্যখাতে। 

Nagad

সর্বশেষ