United Commercial Bank (UCB)

রোববার

০৩ জুলাই ২০২২


১৯ আষাঢ় ১৪২৯,

০২ জ্বিলহজ্জ ১৪৪৩

এখন ১২০টির বেশি দেশে রবি’র বিঞ্জ

ডেস্ক রিপোর্ট || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৭:০৪, ১৯ মে ২০২২   আপডেট: ১৭:০৫, ১৯ মে ২০২২
এখন ১২০টির বেশি দেশে রবি’র বিঞ্জ

ছবি: সংগৃহীত

ঢাকা (১৯ মে): বিশ্ব পরিসরে নিজেদের সেবার পরিধি বিস্তৃত করল ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম ‘বিঞ্জ’। এখন থেকে বিশ্বের ১২০টির বেশি দেশের দর্শকরা বিঞ্জের লাইভ টিভি, ওয়েব সিরিজ, সিনেমা, নাটক, বিঞ্জ এক্সক্লুসিভসহ অফুরন্ত কন্টেন্ট উপভোগ করতে পারবেন।

রবি’র পক্ষ থেকে আজ বৃহস্পতিবার গণমাধ্যমগুলোতে পাঠানো সংবাদ-বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

সংবাদ-বিজ্ঞপ্তিতে বলা হয়, আন্তর্জাতিক দর্শকদের জন্য বিঞ্জে রয়েছে দুইটি সাবস্ক্রিপশন প্ল্যান। বিনোদনপ্রেমী গ্রাহকরা মাসিক বা বাৎসরিক ভিত্তিতে সাবস্ক্রিপশন প্যাক গ্রহণ করতে পারবেন। মাসিক ও বাৎসরিক সাবস্ক্রিপশন প্যাকের দাম যথাক্রমে ৩ ও ১২ মার্কিন ডলার (প্রোমোশনাল অফার)। অ্যান্ড্রয়েড ও আইওএস স্মার্টফোন ব্যবহারকারী উভয়ে বিঞ্জ অ্যাপটি ব্যবহার করতে পারবেন।
 
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, বিঞ্জের এই মাইলফলক অর্জন সম্পর্কে রবির চিফ কমার্শিয়াল অফিসার (সিসিও) শিহাব আহমেদ বলেন, দেশের গণ্ডি পেরিয়ে আমাদের দেশীয় বিনোদন প্ল্যাটফর্ম বিঞ্জকে বিভিন্ন দেশের দর্শকের কাছে পৌঁছে দিতে পেরে আমরা আনন্দিত ও গর্বিত। এ ছাড়া বিনোদনপ্রেমীদের ভালবাসায় সম্প্রতি ইউটিউবের 'সিলভার প্লে বাটন' স্বীকৃতি পেয়েছি আমরা। আমাদের দৃঢ় বিশ্বাস, বাংলাদেশের মতো অন্যান্য দেশগুলোতেও বিপুল কনটেন্ট-সমৃদ্ধ বিঞ্জ দর্শকদের মন জয় করতে পারবে।
 
বিশ্বজুড়ে জনপ্রিয় গুগলের ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম ইউটিউবের 'সিলভার প্লে বাটন' স্বীকৃতি পেয়েছে বিঞ্জের ইউটিউব চ্যানেল। ইউটিউব চ্যানেলে এক লাখ সাবস্ক্রাইবারের মাইলফলক অতিক্রম করায় প্ল্যাটফর্মটিকে এই স্বীকৃতি ইউটিউব প্রদান করে বলে জানানো হয় ওই বিজ্ঞপ্তিতে।

Nagad

সর্বশেষ

Islami Bank Bangladesh Ltd

পাঠকপ্রিয়