রোববার

১৭ অক্টোবর ২০২১


২ কার্তিক ১৪২৮,

০৯ রবিউল আউয়াল ১৪৪৩

আর ডি’র নতুন ব্র্যান্ড ‘অরা’

ডেস্ক রিপোর্ট || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ২০:৪০, ২৭ সেপ্টেম্বর ২০২১  
আর ডি’র নতুন ব্র্যান্ড ‘অরা’

ছবি: রংপুর ডেইরি এন্ড ফুড প্রোডাক্টস লি.

ঢাকা (২৭ সেপ্টেম্বর): রংপুর ডেইরি এন্ড ফুড প্রোডাক্টস লি.- আর ডি’র নতুন কিছু পণ্য ও নতুন ব্র্যান্ড হিসেবে ‘অরা’ যাত্রা শুরু করেছে।

সোমবার স্থানীয় একটি হোটেলে জমকালো ও আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্যদিয়ে আর ডি এর নতুন পণ্য ও নতুন ব্র্যান্ড ‘অরা’ উদ্বোধন করা হয়।

আরডি এর নতুন পণ্য ও নতুন ব্র্যান্ড ‘অরা’ উদ্বোধন করেন রংপুর ডেইরি এন্ড ফুড প্রোডাক্টস লি. এর ব্যবস্থাপনা পরিচালক এম. এ কবির। এ সময় তিনি বলেন, ‘২০০৭ সালে যাত্রা শুরু করে আরডি মিল্ক বাংলাদেশের সর্বত্র একটি জনপ্রিয় ব্র্যান্ড হয়ে উঠেছে। উত্তরাঞ্চলে রংপুর ডেইরী স্থাপন করে গ্রামের প্রান্তিক লেভেলে অর্থনৈতিক পরিবর্তনে ভূমিকা রেখেছি। আমাদের কোম্পানির প্রায় ৫৪টি পণ্য রয়েছে। সাথে আরও ১৬ টি পণ্য সংযোজিত হলে কোম্পানির বিক্রয় ও বিপনন কার্যাদি আরো বেগবান হবে। এজন্যই আমরা একটি নতুন ব্রান্ডের যাত্রা শুরু করতে যাচ্ছি।
তিনি বলেন, দেশের চাহিদা মিটিয়ে আরডি পণ্য বর্তমানে দুবাই, কাতার, ইন্ডিয়া, ভুটান ও আফ্রিকার বিভিন্ন দেশে রপ্তানি হচ্ছে। আমাদের নতুন সংযোজিত পণ্য এবং নতুন ব্র্যান্ডের কিছু পণ্য বাজারজাত করে (ট্রায়াল ব্যাসিসে) ভালো সাড়া পেয়েছি। নতুন পণ্য এবং নতুন  ব্র্যান্ড উন্মোচন করে দুগ্ধশিল্প  সম্প্রসারণে এবং দেশের জনগনের পুষ্টির যোগান দানে রংপুর ডেইরী বদ্ধ পরিকর।

আরডি এর যে নতুন পণ্যগুলো বাজারে এসেছে সেগুলো হলো- আরডি ইউএইচটি কফি মিল্ক, আরডি ইউএইচটি বানানা মিল্ক, আরডি ম্যাংগো ফ্রুট ড্রিংকস, আরডি অরেঞ্জ ফ্রুট ড্রিংকস, আরডি লিচি ফ্রুট ড্রিংকস, আরডি কার্বোনেটেড বেভারেজ। অন্যদিকে নতুন ব্র্যান্ড ‘অরা’ যে পণ্যগুলো বাজারে এনেছে তা হলো- অরা ইউএইচটি ফ্রেশ মিল্ক, অরা ইউএইচটি ম্যাংগো মিল্ক, অরা ইউএইচ টি চকোলেট মিল্ক, অরা ইউএইচ টি বানানা মিল্ক, অরা ইউএইচটি স্ট্রবেরী মিল্ক, অরা ইউএইচটি কফি মিল্ক, অরা ম্যাংগো ফ্রুট ড্রিংকস, অরা অরেঞ্জ ফ্রুট ড্রিংকস, অরা লিচি ফ্রুট ড্রিংকস্।

অনুষ্ঠানে কোম্পানির উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

Finsmart Stay Ahead of Times
Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়