শুক্রবার

২৬ এপ্রিল ২০২৪


১৩ বৈশাখ ১৪৩১,

১৬ শাওয়াল ১৪৪৫

হোন্ডা "ইয়ং ইঞ্জিনিয়ার এন্ড সায়েন্টিস্ট (ওয়াই-ই-এস) অ্যাওয়ার্ড" প্রদান

|| বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ২১:১১, ১ জুন ২০২৩  
হোন্ডা

সংগৃহীত

বাংলাদেশের তরুণ মেধাবী ইঞ্জিনিয়ারদের প্রযুক্তিগত দক্ষতা বৃদ্ধিতে উৎসাহী করতে হোন্ডা "ইয়ং ইঞ্জিনিয়ার এন্ড সায়েন্টিস্ট (ওয়াই--এস) অ্যাওয়ার্ড" প্রদান করেছে। ২০১৯ সাল থেকে হোন্ডা বাংলাদেশে এই অ্যাওয়ার্ড প্রদান করে আসছে। এরই ধারাবাহিকতায় ৩১শে মে ২০২৩ তারিখে ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে হোন্ডা ফাউন্ডেশন এর উদ্যোগে, বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড এর সহোযগিতায় উক্ত অনুষ্ঠান আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশে নিজুক্ত জাপানের রাষ্ট্রদূত ইওয়ামা কিমিনোরি, ব্র্যাক ইউনিভার্সিটির সাবেক উপাচার্য প্রফেসর ডক্টর আইনুন নিশাত, অভিনেতা লেখক সিভিল ইঞ্জিনিয়ার জনাব আবুল হায়াৎ, বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড এর চিফ মার্কেটিং অফিসার জনাব শাহ মুহাম্মদ আশেকুর রহমান এফসিএ, হোন্ডা ফাউন্ডেশনের প্রেসিডেন্ট জনাব হিরোতো অসিদা, বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড এর এমডি এন্ড সিইও জনাব শিগেরু মাৎসুজাকি, একমাত্র সোসাইটির উপদেষ্টা জনাব হিরোকি ওয়াতানাবে এবং সংশ্লিষ্ট বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি।

উল্লেখ্য, উক্ত অ্যাওয়ার্ড বিজয়ী জনের প্রত্যেককে ৩০০০ ইউ.এস.ডলার, মেডেল এবং সার্টিফিকেট প্রদান করা হয়। এছাড়াও তাদের জাপানে উচ্চশিক্ষার ক্ষেত্রে হোন্ডা ফাউন্ডেশন এর পক্ষ থেকে আর্থিকভাবে সহজোগিতা প্রদান করা হবে।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়