United Commercial Bank (UCB)

রোববার

০৩ জুলাই ২০২২


১৯ আষাঢ় ১৪২৯,

০২ জ্বিলহজ্জ ১৪৪৩

বিআইবিএমের সার্টিফিকেশন কোর্সের সনদ পেলেন ২৭০ জন

ডেস্ক রিপোর্ট || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৫:৪১, ২৭ মে ২০২২  
বিআইবিএমের সার্টিফিকেশন কোর্সের সনদ পেলেন ২৭০ জন

ছবি: সংগৃহীত

ঢাকা (২৭ মে): বাংলাদেশ ইনস্টিটিউট অব ব্যাংক ম্যানেজমেন্ট (বিআইবিএম) সার্টিফিকেশন কোর্সে উত্তীর্ণ ২৭০ জন ব্যাংক কর্মকর্তার মাঝে সনদপত্র বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার রাজধানীর পুলিশ প্লাজা কনভেনশন সেন্টারে আয়োজিত গ্রাজুয়েশন সিরিমনিতে বিআইবিএম গভর্নিং বোর্ডের চেয়ারম্যান এবং বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সনদপত্র প্রদান করেন। সমাবর্তন বক্তা ছিলেন অ্যাসোসিয়েশন অব ব্যাংকার্স, বাংলাদেশের সাবেক চেয়ারম্যান এবং মিউচুয়্যাল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ মাহবুবুর রহমান।  বিআইবিএম-এর  ড. মোজাফফর আহমদ চেয়ার প্রফেসর এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক ড. বরকত-এ-খোদা ব্যাংকারদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। অনুষ্ঠানে সূচনা বক্তব্য দেন পরিচালক (প্রশিক্ষণ এবং সার্টিফিকেশন প্রোগ্রাম) মোহাম্মদ সোহেল মোস্তফা। সভাপতিত্ব করেন বিআইবিএম- এর মহাপরিচালক ড. মোঃ আখতারুজ্জামান।

বিআইবিএম পরিচালিত ‘সার্টিফাইড এক্সপার্ট ইন ক্রেডিট ম্যানেজমেন্ট (সিইসিএম)’; ‘সার্টিফাইড এক্সপার্ট ইন ট্রেড সার্ভিসেস ( সিইটিএস)’; ‘সার্টিফাইড এক্সপার্ট ইন এন্টি মানি লন্ডারিং এন্ড ফাইন্যান্সিয়াল ক্রাইম (সিইএএফ); ‘সার্টিফাইড এক্সপার্ট ইন ই-ব্যাংকিং (সিইইবি)’; ‘সার্টিফাইড ইসলামিক ব্যাংকিং অ্যান্ড ফাইন্যান্স প্রোফেশনাল (সিআইবিএফপি); জার্মানির ফ্রাঙ্কফুর্ট স্কুল অব ফাইন্যান্স এ্যান্ড ম্যানেজমেন্ট এবং বিআইবিএম জয়েন্ট সার্টিফিকেশন প্রোগ্রাম ‘সার্টিফাইড এক্সপার্ট ইন রিস্ক ম্যানেজমেন্ট (সিইআরএম)’; ‘মুডি’স বিআইবিএম জয়েন্ট সার্টিফিকেট ইন কমার্শিয়াল ক্রেডিট (সিআইসিসি)’ ‘মুডি’স বিআইবিএম জয়েন্ট সার্টিফিকেট ইন এসএমই ক্রেডিট (সিআইএসএমইসি)’ এই আটটি কোর্সের চূড়ান্ত পরীক্ষায় উত্তীর্ণ ২৭০ জন ব্যাংক কর্মকর্তা অনুষ্ঠানে সনদপত্র গ্রহণ করেন।

চতুর্থ গ্রাজুয়েশন সিরিমনি অনুষ্ঠানের মিডিয়া পার্টনার হিসেবে ছিল একুশে টিভি, বিজনেস ডেইলি বণিক বার্তা, দৈনিক শেয়ারবিজ, ইংরেজি দৈনিক বিজনেস স্ট্যান্ডার্ড, অনলাইন নিউজ পোর্টাল অর্থসূচক এবং রেডিও টুডে।

 

Nagad

সর্বশেষ

Islami Bank Bangladesh Ltd

পাঠকপ্রিয়