মঙ্গলবার

৩০ এপ্রিল ২০২৪


১৭ বৈশাখ ১৪৩১,

২০ শাওয়াল ১৪৪৫

বান্দরবানে কেএনএফের চার সদস্য গ্রেপ্তার, জিপ জব্দ

নিজস্ব প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১২:৩২, ৮ এপ্রিল ২০২৪  
বান্দরবানে কেএনএফের চার সদস্য গ্রেপ্তার, জিপ জব্দ

সংগৃহিত

নিজস্ব প্রতিবেদক: বান্দরবানের থানচিতে পৃথক অভিযানে বিচ্ছিন্নতাবাদী সশস্ত্র সংগঠন কেএনএফের চার সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় ব্যাংক ডাকাতিতে ব্যবহৃত জিপ গাড়ি জব্দ করা হয়েছে। আজ সোমবার (৮ এপ্রিল) তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন বান্দরবানের পুলিশ সুপার (এসপি) সৈকত শাহীন।

এসপি সৈকত শাহীন বলেন, ‘থানচি থেকে একজন, রুমা থেকে তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে। এর আগে সদরের স্যারণপাড়া থেকে কেএনএফের প্রধান সমন্বয়ককে গ্রেপ্তার করা হয়েছে। সেনাবাহিনী, র‍্যাব ও পুলিশের পৃথক অভিযান এ পর্যন্ত পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে।’

এদিকে, কেএনএফের তাণ্ডবের ঘটনায় বান্দরবান জেলাজুড়ে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। পুলিশের সাঁজোয়াযান ও অন্যান্য বিভিন্ন ধরনের সরঞ্জাম বাড়িয়ে নিরাপত্তা বাহিনীর সক্ষমতা বাড়ানো হয়েছে। রুমা, থানচি, রোয়াংছড়ি উপজেলায় ব্যাংক বন্ধ থাকায় বান্দরবান জেলা সদরে সোনালী ব্যাংকের প্রধান শাখায় গ্রাহকের ভিড় দেখা গেছে। এতে গ্রাহকদের ভোগান্তি বেড়েছে।

গত ২ ও ৩ এপ্রিল রুমা ও থানচিতে ব্যাংক লুট এবং আইনশৃঙ্খলা বাহিনীর ১৪টি অস্ত্র লুট করে কেএনএফ। এ ঘটনায় এ পর্যন্ত রুমায় চারটি ও থানচিতে চারটি মামলা করা হয়েছে।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়