শনিবার

২৭ এপ্রিল ২০২৪


১৪ বৈশাখ ১৪৩১,

১৮ শাওয়াল ১৪৪৫

জুড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হবার ঘটনায় আহত শিশু সোনিয়াও মারা গেছে

নিজস্ব প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১২:৪৭, ২৭ মার্চ ২০২৪  
জুড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হবার ঘটনায় আহত শিশু সোনিয়াও মারা গেছে

সংগৃহিত

নিজস্ব প্রতিবেদক: মৌলভীবাজারের জুড়ীতে ঘরের ওপর বিদ্যুতের তার পড়ে দগ্ধ ছয় বছরের সোনিয়া (১২) মারা গেছে। আজ বুধবার (২৭ মার্চ) ভোরে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ নিয়ে একই পরিবারে মৃতের সংখ্যা দাঁড়াল ছয়জনে।

মঙ্গলবার (২৬ মার্চ) ভোরে বজ্রপাতসহ ঝড়বৃষ্টিতে সোনিয়াদের টিনের বসতঘরের ওপর ১১ হাজার ভোল্টের পল্লী বিদ্যুতের লাইন ছিঁড়ে পড়ে যায়। এতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তার বাবা বাকপ্রতিবন্ধী দিনমজুর ফয়জুর রহমান (৫০), মা শিরি বেগম (৪৫), বড় বোন সামিয়া সুলতানা (১৫), সাবিনা আক্তার (৯) ও ছোট ভাই সায়েম আহমদ (৭) মারা যায়।

একমাত্র আহত হয় এ পরিবারের ছয় বছরের শিশু সোনিয়া। তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে তার অবস্থার অবনতি হলে রাতে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য স্থানান্তর করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সেখানে আজ ভোরে তার মুত্যু হয়।

এদিকে পরিবারের ৫ জনের দাফন মঙ্গলবার বিকেলে একসঙ্গে সম্পন্নকালে উপজেলার সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন। উপস্থিত নেতৃবৃন্দ পল্লী বিদ্যুৎ বিভাগের অবহেলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে দ্রুত লাইন সংস্কার করতে দাবি তুলে ধরেন। অন্যথায় পল্লী বিদ্যুৎ জুড়ি থেকে উচ্ছেদের হুমকি দেওয়া হয়।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়