মঙ্গলবার

১৬ এপ্রিল ২০২৪


৩ বৈশাখ ১৪৩১,

০৭ শাওয়াল ১৪৪৫

সৌদি আরবে সড়ক দুর্ঘটনা, নোয়াখালীর ২ যুবক নিহত

ডেস্ক রিপোর্ট || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১২:৩৩, ২৯ মার্চ ২০২৩  
সৌদি আরবে সড়ক দুর্ঘটনা, নোয়াখালীর ২ যুবক নিহত

ফাইল ফটো


ডেস্ক রিপোর্ট: সৌদি আরবে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নোয়াখালীর সেনবাগ ও চাটখিল উপজেলার দুই যুবক নিহত হয়েছেন। তাদের আকস্মিক মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

আজ বুধবার (২৯ মার্চ) চাটখিলের রামনারায়ণপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. হারুন অর রশিদ (বাহার) ও সেনবাগের মোহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান ফিরোজ আলম (ভূঁইয়া) এ তথ্য নিশ্চিত করেছেন। সোমবার (২৭ মার্চ) সন্ধ্যায় সৌদি আরবের আসির প্রদেশের আবহা এলাকায় মাহায়েল রোডের একটি ব্রিজের কাছে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় বাসে ওই দুই যুবক ছিলেন।

নিহত ব্যক্তিরা হলেন, সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের দক্ষিণ মোহাম্মদপুর গ্রামের মালেক মোল্লার বাড়ির শরিয়ত উল্লাহর ছেলে মো. শহিদুল ইসলাম (২৬) ও চাটখিল উপজেলার রামনারায়ণপুর ইউনিয়নের মিয়াজি বাড়ির মৃত হুমায়ুন কবিরের ছেলে মো. হেলাল উদ্দিন (৩৪)।

জানা গেছে, গত বছর সৌদি আরব যান হেলাল। সেখানে তিনি একটি প্রাইভেট কোম্পানিতে কর্মরত ছিলেন। সেখান থেকে ওমরাহ করার জন্য চারজন এক সঙ্গে মক্কার উদ্দেশ্যে রওনা হলে সড়ক দুর্ঘটনায় তাদের তিনজনই মারা যান। দুই ভাই আর দুই বোনের মধ্যে সবার বড় হেলাল। তার তিন বছর বয়সী একটি মেয়ে রয়েছে।

এদিকে দুই ভাই এক বোনের মধ্যে সবার বড় মো. শহিদুল ইসলাম। গত বছরের এপ্রিল মাসে জীবিকার তাগিদে সৌদি আরব যান শহিদুল। সেখানে একটি দোকানে কাজ করতেন। ওমরাহ পালনের জন্য মক্কা নগরীর উদ্দেশ্যে কর্মস্থল থেকে রওনা হলে ওই সড়ক দুর্ঘটনায় নিহত হন তিনি।

ইউনিয়নের চেয়ারম্যান ফিরোজ আলম (ভূঁইয়া) বলেন, শহীদুলের মৃত্যুর খবর গ্রামের বাড়িতে পৌঁছালে পরিবারের সবাই কান্নায় ভেঙে পড়েন। মরদেহ আনতে তার পরিবার সরকারের সহযোগিতা চেয়েছেন।

ইউনিয়নের চেয়ারম্যান মো. হারুন অর রশিদ (বাহার) বলেন, হেলালের মরদেহ দেশে নিয়ে আসার বিষয়ে বাংলাদেশের দূতাবাসের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়