United Commercial Bank (UCB)

বৃহস্পতিবার

০৮ ডিসেম্বর ২০২২


২৪ অগ্রাহায়ণ ১৪২৯,

১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

এসএসসির প্রশ্ন ফাঁস: দুই শিক্ষক রিমান্ডে

কুড়িগ্রাম প্রতিনিধি || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৫:১৩, ২ অক্টোবর ২০২২   আপডেট: ১৫:১৪, ২ অক্টোবর ২০২২
এসএসসির প্রশ্ন ফাঁস: দুই শিক্ষক রিমান্ডে

ছবি: সংগৃহীত

কুড়িগ্রাম (০২ অক্টোবর): কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারীতে এসএসসি প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় নেহাল উদ্দীন বালিকা উচ্চ বিদ্যালয়ের দুই সহকারী শিক্ষককে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সহকারী শিক্ষক দুইজনের নাম যথাক্রমে আমিনুর রহমান রাসেল ও জোবায়ের হোসেন।

আজ রবিবার সকালে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ সুমন আলী শুনানি শেষে এ আদেশ দেন।

এর আগে আজ ২৯ সেপ্টেম্বর মামলার তদন্ত কর্মকর্তা আজহার আলী ওই দুই আসামির তিন দিনের রিমান্ড চাইলে আদালত তাদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে, ওই মামলার প্রধান আসামি নেহাল উদ্দীন বালিকা উচ্চ বিদ্যালয়ের কেন্দ্র সচিব ও প্রধান শিক্ষক লুৎফর রহমানের তিন দিনের রিমান্ড শেষ হলে তাকে জেলহাজতে পাঠানো হয়।

প্রসঙ্গত, গত ২০ সেপ্টেম্বর প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় ওই দিন রাতে চারজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ১০/১২ জনের বিরুদ্ধে মামলা করেন উপজেলা মৎস্য কর্মকর্তা আদম মালিক চৌধুরী। প্রশ্ন ফাঁসে জড়িত থাকায় ভুরুঙ্গামারী থানা-পুলিশ নেহাল উদ্দীন বালিকা উচ্চ বিদ্যালয়ের কেন্দ্র সচিব ও প্রধান শিক্ষক, চারজন সহকারী শিক্ষক, একজন অফিস সহকারী ও একজন অফিস পিয়নসহ মোট ছয়জনকে গ্রেফতার করে।

ওই মামলার তদন্ত কর্মকর্তা ও ভুরুঙ্গামারী থানার পুলিশ পরিদর্শক তদন্ত আজহার আলী জানান, আজ রিমান্ড শুনানি ছিল। অভিযুক্ত দুই শিক্ষক দু-দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এছাড়াও এর আগে কেন্দ্র সচিব ও প্রধান শিক্ষক লুৎফর রহমানের তিন দিনের রিমান্ডে মঞ্জুর করে আদালত। আমাদের তদন্ত চলমান থাকবে।

Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়